দৈনিক খবর

হঠাৎ করে বাংলাদেশের রাষ্ট্রপতিকে পুতিনের বার্তা, জানা গেল কারণ

bisso Jit

14 mins ago
Countrywide

বাংলাদেশ সরকারের নতুন নির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে বিভিন্ন দেশের প্রেসিডেন্ট অভিনন্দন জানিয়েছেন। এবার অভিনন্দন জানালেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তিনি বাংলাদেশের নবনির্বাচিত প্রেসিডেন্টকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। গতকাল মঙ্গলবার অর্থাৎ ২৮ ফেব্রুয়ারি ঢাকায় অবস্থিত রাশিয়ার দূতাবাস থেকে এমন ধরনের তথ্য জানানো হয়।

ভ্লাদিমির পুতিন নতুন রাষ্ট্রপতিকে পাঠানো বার্তায় বলেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার জন্য অনুগ্রহ করে আমার আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন। আমাদের দুই দেশ ঐতিহ্যগতভাবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। আমি আশা করি, রাষ্ট্রপতি হিসেবে আপনার মেয়াদে রাশিয়া এবং বাংলাদেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে গঠনমূলক বৃদ্ধি পাবে। আমি আপনার সাফল্য, সুস্বাস্থ্য এবং সামগ্রিক মঙ্গল কামনা করি।

উল্লেখ্য, চলমান বছরের ১২ ই ফেব্রুয়ারি মোঃ শাহাবুদ্দিন বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের রাষ্ট্রপতির মেয়াদ শেষ হবে আগামী ২৩ এপ্রিল। এরপর রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন নতুন ভাবে নির্বাচিত মোঃ শাহাবুদ্দিন।

Check Also

বিশেষ নাম দিয়ে বর্তমান সময়ের সোনালী ব্যাংক লিমিটেড এর নাম পরিবর্তন করা হলো। ব্যাংকটি বেশ …

Related Articles

Back to top button