Entertainmentদৈনিক খবর

গায়ক আকবরের মৃত্যুর ১ বছর না যেতেই এলো বড় দুঃসংবাদ, স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক

শারীরিক অসুস্থতা নিয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর গত বছর সবাইকে কাঁদিয়ে না না ফেরার দেশে পাড়ি জমান বাংলাদেশের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী আকবর আলী। তার হারানোর শোক যেন এখন কাটিয়ে উঠতে পারেনি ভক্তরা। আর এরই মধ্যে এলো আরেক দুঃসংবাদ। বিশেষ করে, আকবরের মৃত্যুর পর থেকেই অর্থকষ্টে দিন পার করছেন তার স্ত্রী-কন্যা।

এদিকে আকবরের স্ত্রী কানিজ ফাতেমার ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু টাকার অভাবে সঠিক চিকিৎসা করাতে পারছেন না।

কানিজ ফাতেমা বলেন, “গত কয়েকদিন ধরে আমার বুকে প্রচণ্ড ব্যাথা হচ্ছিল। কথা বলতে পারছি না কয়েকটি পরীক্ষার রিপোর্ট এসেছে, অবস্থা সংকটাপন্ন। সবাই আমার জন্য দোয়া করবেন।

অপরদিকে আকবরের মেয়ে অথৈ বলেন, “আমার মায়ের স্বাস্থ্য খুবই খারাপ। তার ফুসফুসে ইনফেকশন হয়েছে। ডাক্তার সিটি স্ক্যান করতে বলেছেন। কিন্তু বাবা না থাকায় আমাদের চলতে সমস্যা হচ্ছে। ডাক্তার দেখাব কিভাবে!

তার ভাষ্য, ‘আম্মু খুব কষ্ট পাচ্ছে। আমি তো অনেক ছোট, আমি কীভাবে একা আম্মুকে সামলাবো বুঝতে পারছি না। আল্লাহ তুমি আমার আম্মুকে সুস্থ করে দাও।

উল্লেখ্য, কিডনি জটিলতা নিয়ে গত বছরের শেষের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয় শিল্পী আকবরকে। এরপর সেখানে কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর ১৩ নভেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Related Articles

Back to top button