Internationalদৈনিক খবর

মাঝ আকাশে বিমান সেবিকার সঙ্গে ন্যাক্কারজনক ঘটনা, শেষ রক্ষা হলো না যুবকের

মাঝে মধ্যেই আকাশ পথে ঘটে থাকে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর সেই ধারাবাহিকতায় এবার চলন্ত বিমানেই এক বিমান সেবিকার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে এক সুইডিশ যাত্রীর বিরুদ্ধে। প্রথমে হাত ধরতে চাইলে তাতে বাধা দেন ওই সেবিকা, এরপর ক্ষিপ্ত হয়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন ওই যাত্রী।

বৃহস্পতিবার ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে। বিমানটি থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক থেকে ভারতের মুম্বাই যাচ্ছিল। যাত্রার সময় হারল্যান্ড জোনাস ওয়েস্টবার্গ নামে এক সুইডিশ যাত্রী বিমান সেবিকাকে আক্রমণ করেন। এছাড়া সহযাত্রীদের হয়রানি করেন।

ইন্ডিয়া টুডে নিউজ জানিয়েছে যে ৬২ বছর বয়সী হারল্যান্ড ২৪ বছর বয়সী বিমান সেবিকাকে শ্লীলতাহানির অভিযোগে ভারতীয় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে মামলাও হয়েছে। তবে শুক্রবার তিনি আদালতে গিয়ে ২০ হাজার টাকার মুচলেকায় জামিন পান।

জানা গেছে, ঘটনার দিন হারল্যান্ড মা”তা’ল অবস্থায় বিমানে উঠেছিলেন। নে’শা’র প্রভাবে তিনি ফ্লাইট অ্যাটেনডেন্ট ও সহযাত্রীদের সঙ্গে দু’র্ব্য’বহার করেন। খাবার পরিবেশনের মধ্য দিয়ে ঘটনার সূত্রপাত।

চার ঘণ্টার যাত্রায় খাবার কেনার কথা ছিল হারল্যান্ডের। ফ্লাইট অ্যাটেনডেন্ট খাবারের বিল সংগ্রহের জন্য তার কাছে পিওএস মেশিন নিয়ে যায়। কিন্তু কার্ড সোয়াইপ করতে গিয়ে তিনি ফ্লাইট অ্যাটেনডেন্টের হাত ধরেন। ফ্লাইট অ্যাটেনডেন্ট প্রতিবাদ করলে, হারল্যান্ড তার আসন থেকে উঠে তাকে লাঞ্ছিত করে।

এ সময়ে বিমানে অবস্থানরত অন্যান্য যাত্রীরা এর প্রতিবাদ করলে তাদের সঙ্গেও অশুভ আচরণ করেন তিনি। তবে এ ঘটনায় এখনো কোনো বিবৃতি দেয়নি ইন্ডিগো।

Related Articles

Back to top button