দৈনিক খবর

‘খাটো’ বরকে বিয়ে করে বিদ্রুপের শিকার অভিনেত্রী

অভিনয়কে বিদায় জানিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন কলকাতার অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। গত বৃহস্পতিবারই (১৯ জানুয়ারি) নতুন জীবনে পা রেখেছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী। আট মাস আগে বাগদান সারলেও সুখবর গোপন রেখেছিলেন রুশা। চলতি মাসের শুরুতেই খবরটি ফাঁস হয়। তার স্বামী অনুরণ রায়চৌধুরীর পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

একাধিক ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, বাবা-মার পছন্দের পাত্রকেই বিয়ে করেছেন রুশা। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুভেচ্ছাবার্তা যেমনি এসেছে, তেমনি এই ছবি ঘিরে ট্রলও কম হচ্ছে না। সেই ট্রলের বিষয় রুশা নন, তার স্বামী অনুরণ রায়চৌধুরী। তাদের বিয়ের প্রথম ছবি দেখে অনেকেরই বক্তব্য দুজনকে নাকি একদম মানায়নি।

অনেকেই নানা কুরুচীকর মন্তব্য করছেন তাদের নিয়ে। কারো মতে, ‘রুশার বরকে বড্ড বেঁটে লাগছে’। কেউ লিখেছেন, ‘পুরো রুশার ভাই মনে হচ্ছে’। অনুরণের বাহ্য়িক সৌন্দর্য নিয়ে নেটমাধ্যমে কাটাছেঁড়া চলছে বিস্তর। মোদ্দা কথা এই জুটিকে একসঙ্গে মোটেই মানায়নি, বক্তব্য নেটিজেনদের। যদিও এসব কথার বিপরীতে পাল্টা জবাব দেননি রুশা।

তবে এখন পর্যন্ত বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেননি অভিনেত্রী। তবে বিয়ের আসরে উপস্থিত ফটোগ্রাফাররা ছবি শেয়ার করতেই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রুশা মুখ না খুললেও তার হয়ে ব্য়াট ধরেছেন অনুরাগীরা। ‘রূপ নয় গুণই আসল, আর নিজের জীবনসঙ্গীর মধ্য়ে রুশা সেটাই বেছে নিয়েছে’, স্পষ্ট দাবি রুশা-ভক্তদের।

প্রসঙ্গত, রুশার স্বামী অনুরণের বাড়ি অশোকনগরে। তবে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটেলে। কিছু দিন শ্বশুরবাড়িতে থেকে স্বামীর সঙ্গে আমেরিকায় পাড়ি দেবেন রুশা। সেখানেই শুরু করবেন জীবনের নতুন ইনিংস। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা

Related Articles

Back to top button