দৈনিক খবর

সংবাদ পাঠিকা থেকে মীর সাব্বিরের নায়িকা হলেন জুথি

দীর্ঘদিন ধরে একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত ছিলেন জুথী। সংবাদ উপস্থাপনার পাশাপাশি মডেলিংয়েও নিয়মিত দেখা গেছে তাকে। ইতোমধ্যে পঞ্চাশের অধিক টিভিসি ও ওভিসিতে কাজ করেছেন তিনি। ঈদের বিশেষ ধারাবাহিক ‘হৈ হৈ কাণ্ড, রৈ রৈ ব্যাপার’ নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখালেন এই সংবাদ পাঠিকা। আরিফুর জামান আরিফের পরিচালনায় এতে অভিনেতা মীর সাব্বিরের বিপরীতে দেখা যাবে তাকে। নাটকটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিনেতা কচি খন্দকার।

দেশের শোবিজ অঙ্গনের অনেক শিল্পীই আছেন যারা আগে ছিলেন ভিন্ন পেশায়। এমনকি শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিমান চালনার মতো পেশাকে ছেড়েও থিতু হয়েছেন অভিনয়ে। তবে সাংবাদকর্মী থেকে এ মাধ্যমে এসেছেন খুব কমই। এর আগে যারা এসেছেন তাদের মধ্যে অন্যতম শবনম বুবলী ও রেহনুমা মোস্তফা। এবার সেই তালিকায় নাম লেখালেন আরেক সংবাদ পাঠিকা তানজিয়া জুথী।

এদিকে, অভিনয়ে আসা প্রসঙ্গে জুথী বলেন, ‘প্রায় ১০ বছর ধরে সংবাদ উপস্থাপনায় আছি। পাশাপাশি টিভিসি, ওভিসি ও বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও কাজ করেছি। এবার অভিনয়ে যুক্ত হলাম। কেননা এখানে নিজেকে উপস্থাপনের যথেষ্ট জায়গা আছে। প্রথম নাটকে আমার কাজের অভিজ্ঞতা বেশ ভালো। সামনে মনের মতো স্ক্রিপ্ট পেলে নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে।’

ইতোমধ্যে ঢাকা ও আশেপাশের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এতে মীর সাব্বির ও তানজিয়া জুথী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, বড়দা মিঠু, আ খ ম হাসান, শতাব্দী ওয়াদুদ, আরশ প্রমুখ।

Related Articles

Back to top button