দৈনিক খবর

আমার মনে হয়, ১৫-২০ রানের ঘাটতি ছিল আমাদের: নিগার

কেপটাউনে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপে এটি বাংলাদেশ নারী দলের ১৩তম হার। প্রথম ছয় ওভারে ২ উইকেটে করেছিল ৪৮ রান, যার মধ্যে ছিল ১০ চার। তবে শুরুর এই ধারাবাহিকতা বাংলাদেশ আর ধরে রাখতে পারেনি। এমনকি পরের ১৪ ওভারে কোনো বাউন্ডারিও মারতে পারেননি জ্যোতি-স্বর্ণা আকতাররা। ৩৪ বলে ২৮ রান করেন জ্যোতি। আর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা বাংলাদেশ করে ৮ উইকেটে ১২৬ রান। এদিকে হারের পর বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি জানিয়েছেন ঘাটতিটা কোথায় ছিল।

ব্যাটিং ব্যর্থতাকে দায়ী করে সংবাদ সম্মেলনে নিগার বলেন, আমার মনে হয়, ১৫-২০ রানের ঘাটতি ছিল আমাদের। এই ধরনের উইকেটে অন্তত ১৪০ রানের বেশি করতে পারলে ভালো হতো। কারণ, তাদের ব্যাটিং বিভাগ অনেক শক্তিশালী। আমাদের শুরুটা ভালো ছিল, কিন্তু দশম ওভারের পর ভালো করতে পারিনি। ষষ্ঠ ওভারের পর আমারা আর কোনো বাউন্ডারি মারতে পারিনি। ওখানে আমাদের ঘাটতি ছিল এবং এটির মূল্যই দিতে হয়েছে।

হারা ম্যাচে ২৩ রানে তিন উইকেট নেওয়া মারুফা সংবাদ সম্মেলনে বলেন, ওখানে (অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে) আত্মবিশ্বাস নিয়ে খেলেছি। এমনভাবে খেলেছি যেন আপনাদের সঙ্গে (জাতীয় দলে) খেলার সুযোগ পাই। (টানা দুই বলে উইকেট নিয়ে) অনেক ভালো লাগছিল। আগামীকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার ‍মুখোমুখি হবে বাংলাদেশ। নিগার সুলতানা জ্যোতির চোখ এখন সেই ম্যাচের দিকে, আমরা এখন অস্ট্রেলিয়াকে নিয়ে ভাবছি।

Related Articles

Back to top button