দৈনিক খবর

মেয়ের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে অপ্রত্যাশিত ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বাবা

বিষয়টি কারো কারো কাছে বেশ অবাক লাগতে পারে, কিন্তু বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটেছে রংপুরের পীরগাছা উপজেলায় তালুকইসাদ দাঁরারপাড় গ্রামে। খোঁজ নিয়ে জানা যায়, ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে আয়োজন করায় আসরেই বাবাকে ছুরি দিয়ে আঘাত করেন এক তরুণী। এ ঘটনায় কনে-সহ মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, পীরগাছা সদর ইউনিয়নের তালুকাইসাদ দারারপাড় গ্রামের পুলিশ কর্মকর্তা ফজল হকের বড় মেয়ে ফারজানা আক্তারের (২২) সঙ্গে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের বিয়ে ঠিক হয়। শুক্রবার বিয়ের আয়োজন করা হয়। সন্ধ্যায় বর আসে। রাত সাড়ে ৯টার দিকে মেয়েটি তাকে বিয়ে করতে রাজি কিনা জানতে তার রুমে গেলে সে তার বাবার সঙ্গে একান্তে কথা বলতে চায়। এ সময় বিয়ের আইনজীবীসহ সবাই রুম থেকে বের হলে কনে ফারজানা আক্তার তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করলে বাবা ফজল হকের গ’লা’য় ”’ছু”রি’কা’ঘা’ত করে। পরে উপস্থিত লোকজন ‘আ’হ’ত ফজল হককে উদ্ধার করে বরযাত্রী বহনকারী মাইক্রোবাসে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং পরে তাকে সেখানে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তবে একটি সূত্রে জানা গেছে, মেয়েটির অন্য একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। পরিবার বিষয়টি মেনে না নিয়ে তাকে অন্যত্র বিয়ে দিতে বাধ্য করে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে বাবাকে ছুরিকাঘাত করেন।

এদিকে এ বিষয়ে পীরগাছা থানার এসআই আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, প্রাথমিকভাবে জানা যায় ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ের আয়োজন করায় বাবাকে ছুরি দিয়ে আঘাত করেন তারই মেয়ে। পরবর্তীতে এ অভিযোগের আলোকে কনে-সহ মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানা তিনি।

Related Articles

Back to top button