দৈনিক খবর

ছেলের হাতে বাবা খুন

মেহেরপুরের গাংনীতে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে আফেল উদ্দীন (৬০) নামে একজন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কাজিপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা কালিতলা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আফেল উদ্দীন হাড়াভাঙ্গা কালিতলা পাড়ার ইয়াদ আলীর ছেলে।

আফেল উদ্দীনের স্ত্রী তহমিনা খাতুন জানান, সুজন আলী ও তার বাবা আফেল উদ্দীন দুজনে বাড়িতে থাকাবস্থায় তিনি বাড়ির পাশে একটি দোকানে ডিম কিনতে যায়। সেখান থেকে বাড়ি ফিরে স্বামীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি। এ সময় ছেলে সুজন আলীকে বাড়িতে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সুজন তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মহিবুল ইসলাম জানান, ইতোপূর্বে সুজন আলী তার বাবাকে মারধর করেছে বলে প্রতিবেশি সূত্রে জানতে পেরেছেন। তবে সুজন মানসিক প্রতিবন্ধী হওয়ায় বেশ কিছু দিন রাজশাহী,পাবনা সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সুজন বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। কিন্তু মানসিক সমস্যার কারণে তার জীবন নষ্ট হয়ে গেছে।

এদিকে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রাজ্জাক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সুজন আলী পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। ময়নাতদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button