দৈনিক খবর

ছেলেকে খুন করে ধানের জমিতে পুঁতে আত্মীয়কে ফোনে জানিয়ে পালালেন বাবা!

নিজের ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পর ধানের জমিতে পুঁতে পলাতক বাবা। ভারতের দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার দেউলা নাজরার ডোম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম রোহিত শেখ, বয়স ৭। অভিযুক্ত বাবা রফিকুল শেখ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

এদিকে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দেউলা গ্রামের বাসিন্দা রফিকুল শেখ শনিবার সন্ধ্যায় তার নিজের ছেলেকে গ্রামের ধানের জমিতে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করে পুঁতে দিয়ে পালিয়ে যায়। এরপর পরিবারের এক নিকট আত্মীয়কে ফোন করে অভিযুক্ত বাবা রফিকুল শেখ জানায় তার ছেলেকে সে খুন করে ধান জমিতে পুঁতে দিয়েছে। পরিবারের লোকজন ধান জমি থেকে শিশু সন্তানকে উদ্ধার করে বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়।

ঘটনার খবর পেয়ে শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে ডায়মন্ডহারবার পুলিশ। তবে কী কারণে নিজের ছেলেকে নৃশংসভাবে খুন করেছেন তা জানা যায়নি। এলাকার বাসিন্দারা জানায়, রফিকুল শেখ পেশায় একজন ভ্যান চালক। রোহিত শেখ তার একমাত্র সন্তান ছিল। অভাবের সংসারে কোনো মতেই দিন গুজরান হয় তাদের। সংসারে অভাব অনটনের জেরে মানসিক অবসাদে ভুগছিল রফিকুল। এরই জেরে হয়তো নিজের সন্তানকে খুন করে পালিয়ে যায় সে। খুনি বাবার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে উস্তি থানার পুলিশ। সূত্র: নিউজ ১৮।

Related Articles

Back to top button