দৈনিক খবরসারাদেশ

আগুনে পুড়ে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু, আরেক বোন দগ্ধ

শরীয়তপুরের সখিপুরে একটি গ্রামে টিনশেড বাড়িতে আগুনে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। দগ্ধ অবস্থায় আরেক বোনকে ভর্তি করা হয়েছে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। সোমবার (৩ এপ্রিল) রাত ১০টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আশ্রাফ বেপারী কান্দি গ্রামের মনসুর ঢালীর বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো আরাফাত (৮) ও সামিয়া (১২)। আর দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি মিম (১৩)। ফায়ার সার্ভিস এবং সখিপুর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, অগ্নিকাণ্ডের সময় ওই ঘরে ঘুমিয়ে ছিল তিন ভাইবোন মিম (১৩), সামিয়া ও আরাফাত। আগুনে তারা মারাত্মকভাবে দগ্ধ হয়। এসময় তাদের মা পাশের ঘরে নামাজরত অবস্থায় ছিলেন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরাফাত ও সামিয়ার মৃত্যু হয়। বড় মেয়ে মিমের অবস্থাও আশঙ্কাজনক।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, তিন ভাইবোন আগুনে দগ্ধ হলে তাদের ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে দুজনের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগেছে।

Related Articles

Back to top button