দৈনিক খবর

আর নেই বিএনপির অন্যতম আলোচিত সেই নেতা, শোক প্রকাশ নেতাকর্মীদের

আজ সোমবার (৩০ জানুয়ারি) ভোর প্রায় ৫ টার দিকে রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নওগাঁ-৪ আসনের সাবেক এমপি সামসুল আলম প্রামাণিক (৭০) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সংবাদ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমান।

তিনি বলেন, তিনি আগে অসুস্থ ছিলেন এবং চিকিৎসায় সুস্থ হয়েছেন। কিন্তু হঠাৎ বুকে ও পেটে ব্যথা শুরু হয়। পরে রোববার দুপুর ২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টা ৪০ মিনিটে তার মৃত্যু হয় বলেও জানান তিনি। বিকেল ৩টা ও সাড়ে ৪টায় জানাজা নামাজের পর পারিবারিক কবরে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে আমরা জেলা বিএনপি, উপজেলা বিএনপিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

মান্দা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ব্রাহানী সুলতান গামা জানান, সামছুল আলম প্রামাণিক মান্দায় টানা তিনবার বিএনপির এমপি ছিলেন। জনপ্রতিনিধি থাকা অবস্থায় তিনি সামাজিক ক্ষেত্রে অবদান রেখেছেন। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

এদিকে বিএনপির অন্যতম এই ত্যাগী নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবার-স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা।

Related Articles

Back to top button