খেলাধুলাদৈনিক খবর

রিয়াদকে বাতিলের দলে রাখছেন না রাজ্জাক

ঘরের মাঠে সবশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। পরবর্তীতে বিসিবি থেকে জানানো হয়েছিল নতুন খেলোয়াড়দের বাজিয়ে দেখতেই অভিজ্ঞ এই ক্রিকেটারকে রাখা হয়েছে বিশ্রামে। এবার সেই একই সুরে কথা বললেন বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক।

রোববার (২ এপ্রিল) মিরপুরে রাজ্জাক বললেন, বিশ্রামটা আসলে মুক্ত হওয়ার মতো ব্যাপার না। অতো সিরিয়াস পর্যায়ে না নেওয়াই ভালো। রিয়াদ আসলে যেরকম অবস্থাতে ছিল, ওরকম অবস্থাতেই আছে আমাদের কাছে। বিসিবির এই নির্বাচকের দাবি, এখন দল যদি বানাতে হয়; ধরেন সাকিব, রিয়াদসহ দুই-তিনজন ক্রিকেটার অসুস্থ হলো, তখন কি করবেন? কাকে নেবেন বিশ্বকাপে? কোনো ম্যাচ না খেলা খেলোয়াড়কে নেওয়া সম্ভব? আমাদের জন্য সবচেয়ে ভালো সুযোগ ছিল এটা।

তিনি আরো জানান, আর সামনে আরও দুই-একটা ছোট খাটো (সিরিজ) আছে। এ জিনিসটা আমি হঠাৎ করে দেখলাম বড় হয়ে গেছে। ব্যাক করবে কিনা, এটা থেকে ওটা হবে কিনা, এই হবে কিনা, ওই হবে কিনা। দল চলার প্রক্রিয়া খুব স্বাভাবিক। যারা যারা খেলে, ভালো খেলে তাদের প্রায়োরিটি আগে। খুব স্বাভাবিক। তাই না? তাই থাকবে। তবে রাজ্জাক জানাননি কখন ফিরবেন রিয়াদ, এ কথাটা আমি এখন বলবো না যে কখন ফিরবে বা এখনই ফিরতেছে। আবার এরকম না রিয়াদকে আমরা বাদ দিয়ে দিয়েছি। বললামই যে আসলে দেখা হচ্ছে। রাজ্জাক আরো বলেন, আসলে ওই যে ধরেন দুই-তিনটা প্লেয়ার আমার না যেতে পারে তখন আমার একদম না খেলা খেলোয়াড় বা এক ম্যাচ খেলা খেলোয়াড় নিয়ে যেতে হচ্ছে। সেটা কি যৌক্তিক? আপনার কি মনে হয়? আপনার কাছে যেটাই মনে হোক আমার কাছে মনে হয় সেটা যৌক্তিক না।

Related Articles

Back to top button