দৈনিক খবর

ধর্মের পথে গিয়ে অভিনয় জগৎকে বিদায় জানালেন আরেক জনপ্রিয় অভিনেত্রী

এ পর্যন্ত অনেক অভিনেত্রী ধর্মের পথে গিয়ে শোবিজ দুনিয়া থেকে বিদায় নিয়েছেন, যার কারনে ঐ সকল অভিনেত্রীদের সাধুবাদ জানিয়েছেন তাদের ভক্তরা। এবার অভিনয় জগত থেকে বিদায় নিলেন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী আনুম ফায়াজ। তবে তিনি এমনি কোনো কারনে অভিনয় জগৎ থেকে বিদায় নেননি। ধর্মীয় পথে জীবনযাপনের জন্য অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন। এখন থেকে আর কোনো সিনেমা ও নাটকে অভিনয় করবেন না বলে জানান তিনি।

আনুম ফায়াজ তার অভিনয় প্রতিভার কারিশমা দেখিয়েছেন বেশ কিছু জনপ্রিয় নাটকে। কিন্তু সম্প্রতি হঠাৎ করে শোবিজ জগত ছাড়ার ঘোষণা দেন তিনি। এক্সপ্রেস ট্রিবিউন ও জিও নিউজের খবরে এমনটাই জানিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “এই বার্তাটি লেখা আমার পক্ষে কঠিন। আপনারা দীর্ঘদিন ধরে আমার মিডিয়া ক্যারিয়ারে পূর্ণ সমর্থন দিয়ে আসছেন। কিন্তু এখন থেকে আমি শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইসলাম ধর্মের বিধি-বিধান অনুযায়ী জীবন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করি সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, বেশ কিছুদিন সিনেমা অঙ্গনে দেখা যায়নি আনাম ফায়াজকে। ইনস্টাগ্রামে তার বিভিন্ন পোস্টে তাকে বিশেষ ধর্মীয় নির্দেশনা পরিহিত পোশাক পরা অবস্থায় দেখা গেছে।

২০১৬ সালে আসাদ আনোয়ারের সাথে আনাম ফয়েজ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে।

আনুম ফাইয়াজ একজন পাকিস্তানি অভিনেত্রী যিনি বিভিন্ন টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রে কাজ করেছেন। তিনি পাকিস্তানের করাচিতে ২৫ ডিসেম্বর ১৯৯১ সালে জন্মগ্রহণ করেন। অভিনয় ছাড়াও, আনুম একজন মডেল এবং বিভিন্ন বিজ্ঞাপন এবং ফটোশুটে নিজেকে তুলে ধরেছেন। তার ইনস্টাগ্রাম এবং ফে”সবুক অ্যাকাউন্টে হাজার হাজার অনুসারীদের সাথে তার একটি উল্লেখযোগ্য সামাজিক মিডিয়া উপস্থিতি রয়েছে। আনুম ফাইয়াজ তার বহুমুখী অভিনয় দক্ষতার জন্য পরিচিত এবং তার অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করেছেন।

Related Articles

Back to top button