দৈনিক খবর

ছেলেকে নিয়ে বুবলীর নতুন পোস্ট ভাইরাল

একের পর এক ছবি উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন বুবলী। বাবা শাকিব খান ও মা বুবলীর তারকাখ্যাতির সুবাদে ছোট্ট শেহজাদ খান বীরও তারকা বনে গেছে। ঢালিউড ‘কিং’ শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমা জগতে পা রাখেন শবনম ইয়াসমিন বুবলী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বুবলী তার ফেসবুক পেজে বীরের ৫টি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, ছোট্ট বীর নীল প্যান্ট আর আকাশি রঙের শার্ট পড়ে বসে আছে। সেই সঙ্গে মাথায় পরেছে ক্যাপ আর হাতে হাত ঘড়ি। আর ক্যাপশনে বুবলী লেখেন, ‘লাড্ডু বাবাইর আরো ছোট্ট বেলায়’। এরপর কয়েকটি ইমোজি জুড়ে দেন তিনি।

বীরের সেই ছবিগুলোও সামনে আসতেই লুফে নেয় ভক্তরা। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বুবলীর দেওয়া পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ৫১ হাজার, কমেন্ট পড়েছে দুই হাজারেরও বেশি এবং শেয়ার হয়েছে ৪২টি।

ছবিগুলোর নিচে কমেন্ট বক্সে বীরের প্রতি ভালবাসা আর আদরে ভরে দেন নেটিজেনরা। মো রহমান নামে একজন লিখেছেন, ‘ওলে বাবাটা’ সঙ্গে ভালোবাসার কয়েকটি ইমোজিও দেন। আরেকজন লিখেছেন, ‘সো কিউট’, এরপর দেন ভালোবাসার ইমোজি। এরপর লিখেছেন, শেহজাদ ভালো থাকো বাবা সবসময়। ‘

প্রসঙ্গত, কিছুদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন বুবলী। শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান, ব্যক্তিজীবন- এসব নিয়ে অনেক টানাপোড়নের পর অবশেষে শাকিব-বুবলী দু’জন একইসঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশে আনেন।

Related Articles

Back to top button