দৈনিক খবর

রাজধানীতে ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

রাজধানীর শনির আখড়ায় থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লেগে চালকসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাছ ব্যবসায়ী মো. পলাশ (৫০) ও সিএনজি অটোরিকশাচালক মমিন মিয়া (৩৭)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৪টার দিকে শনিরআখড়া দনিয়া কলেজ সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন-অটোরিকশার চালক মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী পলাশ (৫০)। আহত হয়েছেন মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৬) ও সুমন (৪০)।

নিহত মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, মমিন পেশায় অটোরিকশা চালক। তার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দয়াকান্দা গ্রামে। আর নিহত পলাশের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার উড়পাড়া গ্রামে। বাবার নাম মজিবর শেখ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনির আখড়ার দনিয়া কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে দ্রুতগামী একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে চালকসহ চারজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হলে দুজন মারা যান। অন্য দুজন চিকিৎসাধীন রয়েছেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান বলেন, শনির আখড়া ধনিয়া কলেজের সামনে শুক্রবার ভোর ৫টার দিকে থেমে থাকা একটি ট্রাকের পেছনে নারায়ণগঞ্জের চর মুক্তারপুর থেকে ঢাকায় আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে চালকসহ চার সিএনজি আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। সুমন এবং শাহ আলী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। তিনি আরও জানান, হতাহতরা চর মুক্তারপুর এলাকার বাসিন্দা। যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে মাছ

Related Articles

Back to top button