Entertainmentদৈনিক খবর

এবার ভাইরাল পরীমনির ২২ মিনিটের নতুন এক ভিডিও (ভিডিওসহ)

ঢাকাই সিনেমা জগতের বেশ জনপ্রিয় ও আলোচিত একজন অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। প্রায় সারা-বছরই সিনেমার কাজ নিয়ে অনেকটাই ব্যস্ত সময় পার করে থাকেন তিনি। তবে অনেকদিন হলো বড় পর্দায় কোনো সিনেমায় নেই এই অভিনেত্রী। আর এই মুহূর্তে মাতৃত্বকালীন ছুটি ভোগ করছেন তিনি।

এই ছুটিতে যাওয়ার আগে শেষ শুটিং করা সিনেমা ‘মা’ মুক্তি পাচ্ছে।শনিবার (৮ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেন নির্মাতা অরণ্য আনোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন পরীমনি। সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি বছরের মা দিবস (১৪ মে) উপলক্ষে শুক্রবার (১৯ মে) মুক্তি পাচ্ছে ‘মা’ চলচ্চিত্রটি। আর এই সিনেমার মুক্তিকে ঘিরে শুরু হয়েছে অভিনব প্রচারণা। যা নেট দুনিয়ায় ভাইরাল।

মূলত ‘বিহাইন্ড দ্য সিন’ নামের সিনেমাটির আভাস দেখা গেছে সংবাদ সম্মেলনের পর্দায়। সোশ্যাল মিডিয়ায় সিনেমার নামে এটি প্রকাশিত হয়। যেখানে সিনেমার ঝলকের পাশাপাশি এর নির্মাণের পেছনের নির্মাতার বর্ণনা এবং তার আশেপাশের অন্যান্য শিল্পী-প্রযোজকদের মন্তব্য উঠে এসেছে।

এ প্রসঙ্গে ছবির পরিচালক অরণ্য আনোয়ার বলেন, “শুরু থেকেই চেয়েছিলাম মা দিবসে ছবিটি মুক্তি দেওয়া হোক। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে ১৯ মে বিশ্বের সকল মাকে উৎসর্গ করে ছবিটি মুক্তি দেব। সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধের সময়কার।মৃত ঘোষণা করা সাত মাস বয়সী এক অসহায় মায়ের আবেগঘন গল্প।প্রযোজক অরণ্য আনোয়ার এটিকে সিনেমা আকারে পর্দায় আনছেন। যার নাম ‘মা’।আর সেই মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পরীমনি।

সিনেমাটি প্রসঙ্গে পরীর বলেন, “এই সিনেমার যাত্রা আমার সারাজীবন স্মৃতি হয়ে থাকবে। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিল। ওকে পেটে নিয়ে আমি মায়ের চরিত্রে অভিনয় করেছি।এবং এখন যখন ছবিটি মুক্তির পথে,রাজ্য আমার কোলে। এটা যে কত আনন্দের অনুভূতি যা বলে বোঝানো যাবে না।

এদিক এ সিনেমাটি নিয়ে রীতিমতো বেশ কৌতূহলী হয়ে উঠেছেন ভক্তরা। আর এরই আলোকে ‘মা’ নামক এই সিনেমাটি ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলবে এমনটাই প্রত্যাশা এই অভিনেত্রীর।

Related Articles

Back to top button