দৈনিক খবর

জন্মদিনে অনুরাগীদের কাছে যশের অদ্ভুত আবদার

৩৭তম জন্মদিনে অনুরাগীদের কাছে অদ্ভুত আবদার দক্ষিণী সুপারস্টার যশের। রীতিমতো চিঠি লিখে তাদের জানিয়েছেন, “এই বছর জন্মদিনে আমার শহরে থাকব না। আপনাদের সবার সঙ্গে দেখাও করব না!”

কেজিএফ তারকা বলেন, “এ বছর সবার থেকে আমি অনেক দূরে। তবে যেখানেই থাকি আপনারাই আমার সব। এবং কথা দিচ্ছি, ফিরে এসে আপনাদের সবার সঙ্গে দেখা করব।” এভাবেই নিজের শহর,

চেনা পরিবেশে থেকে অনেক দূরে, দুবাইয়ে জন্মদিন পালন করছেন ‘রকস্টার’। দুবাইয়ে তার সঙ্গী দুই সন্তান ও স্ত্রী রাধিকা পণ্ডিত।

এত দূর থেকে অনুরাগীদের সঙ্গে জন্মদিনের দিন দেখা করা সম্ভব নয়। এ বছর তাই তাদের মন সামান্য হলেও খারাপ। তবু প্রিয় তারকার মুখ চেয়ে সবটাই মেনে নিয়েছেন তারা। এবং সোশ্যাল মিডিয়ায় আগাম জন্মদিন উদযাপন শুরু করে দিয়েছিলেন। বেঙ্গালুরু আন্তর্জাতিক বিমানবন্দরে যশ এবং তার স্ত্রী রাধিকার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল।

শনিবার রাতে তারা বিদেশ যাওয়ার বিমান ধরেছেন। এ বছরের জন্মদিন আরও একটি কারণে ব্যতিক্রম। প্রতি জন্মদিনে তার নতুন ছবির ঘোষণা থাকে। এ বছর সেটাও নেই! গুঞ্জন আগামী ছবিতে নাকি আমির খানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতাকে। যশকে আন্তর্জাতিক খ্যাতি এনে দিয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ এবং ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।

Related Articles

Back to top button