দৈনিক খবর

মাঝরাতে কার বাড়িতে রিয়া!

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর আঙুল উঠেছিল তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। সুশান্তের পরিবারের দাবি, তিনি অভিনেতাকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছিলেন। এ ঘটনায় রিয়াকে জেলও খাটতে হয়েছে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। যার প্রেমে পড়েছেন তিনি সোহেল খানের সাবেক স্ত্রীর সীমার ভাই বান্টি সাজদেহের। বলিউডের অন্দরে বান্টির বেশ প্রভাব রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, রিয়াকে বান্টির বাড়ি থেকে বের হতে দেখা গেছে। তাও বেশ রাতের বেলা। বাড়ি থেকে বেরিয়ে একই গাড়িতে উঠেন তারা। গোটা ঘটনা ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরায়। সামাজিক যোগাযোগমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

যা দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। কেউ লিখেছেন, ‘নতুন বলির পাঁঠা পেয়েছেন রিয়া।’ কেউ লিখেছেন, ‘এই মেয়ে একেবারে নির্লজ্জ।’ বিনোদন ও ক্রীড়া নিয়ে ব্যবস্থাপনার কাজ করেন বান্টি। আগে সোনাক্ষী সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল তার। এখন সেই বান্টিতেই মজেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর যখন সবার রাগ পড়েছিল রিয়ার উপর, তখন বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

Related Articles

Back to top button