Entertainmentদৈনিক খবর

ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক ছাপিয়ে এবার অভিনেত্রী উর্মিলার ডাকে সাড়া দিলো শাকিব খান

বিদেশে সুটিং করতে গিয়ে এক নারীর সাথে জোর করে শারিরীক সম্পর্ক করেন শাকিব খান। এই নিয়ে বর্তমান সময়ে তুমুল সমালোচনার মুখে পড়তে হয় সুপারস্টার শাকিব খানকে। এছাড়া ব্যাক্তি গত জীবনেও তার নানা সমস্যার মুখে পড়ার ঘটনা সবাই জানে।

তবে ব্যক্তিগত জীবনে নান বিতর্ক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন শাকিব খান। দুটি সিনেমার ঘোষণা হলেও এখনো শুটিং হয়নি। অনেকে বলছেন গল্প-নির্মাতা-প্রযোজক ঠিকই, কিন্তু খান এখন নায়িকা সংকটে!

এমন পরিস্থিতিতে খানকে ঘিরে নতুন খবর পাঠালেন টিভি অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। তিনি বলেন, তার ডাকে সাড়া দিলেন খান! কিন্তু এই সাড়া নায়িকা হিসেবে উর্মিলা নয়, দুজনের মিলনের কারণে ‘গ্লোম্যাক্স’ নামের একটি বিউটি পার্লার। এটি ঊর্মিলা কর দ্বারা পরিচালিত হয় অন্য দুই অংশীদারের সাথে। মূলত এই পার্লার উদ্বোধনে সাড়া দেন শাকিব খান।

উর্মিলা জানান, গত এক বছর ধরে তিনি উইমেন্স ক্লাব নামে এই বিউটি পার্লারটি পরিচালনা করছেন। নাম পরিবর্তন করার পর এটি ‘গ্লোম্যাক্স’-এর সাথে নতুন ক্যালিবারে হাজির হচ্ছে। ২১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর বনানী ১১ নম্বর সড়কে অবস্থিত এই পার্লারটি উদ্বোধন করবেন শাকিব খান।

উর্মিলা বলেন, শাকিব ভাই আমার উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তিনি আমাদের শোরুম উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমার আমন্ত্রণ গ্রহণ করেন।’

অভিনেত্রী আরও বলেন, ‘বিউটি পার্লারে গিয়ে আমার সবসময় মনে হয় এই সেক্টরে অনেক কাজের সুযোগ রয়েছে। তাই নতুন করে পার্লার শুরু করলাম।

জানা যায়, উর্মিলার এই পার্লারে ছেলে-মেয়ে উভয়ের জন্যই সুবিধা রয়েছে। মেয়েদের জন্য সৌন্দর্য বিশেষজ্ঞ এবং ছেলেদের জন্য লেজার চিকিৎসার চিকিৎসক থাকবেন।

উর্মিলার এই পার্লারে শাকিবের উপস্থিতি উদ্ভধোনি অনুষ্ঠানে যেন এক অন্য রূপ পায়। শাকিববে নিমন্ত্রন কারায় অনেকেই উর্মিলার প্রশংসা করেছেন। এছাড়া অনেক শাকিব ভক্তকে ওই পার্লারের বাহিরে ভিড় জমাতে লক্ষ করা গেছে।

Related Articles

Back to top button