দৈনিক খবর

আনকাট ছাড়পত্র পেল রিয়াজ-মমর ‘রেডিও’

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও লাক্স তারকা জাকিয়া বারী মম অভিনীত সিনেমা ‘রেডিও’। বৃহস্পিতবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে সিনেমাটি প্রদর্শিত হয়। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেন এবং আনকাট ছাড়পত্র দিয়েছেন। বিষয়টি জানিয়েছেন এই সিনেমার নির্মাতা অনন্য মামুন।

তিনি জানিয়েছেন, বৃহস্পিতবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে সিনেমাটি প্রদর্শিত হয়। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেন এবং আনকাট ছাড়পত্র দিয়েছেন।

মামুন বলেন, ‘অনেকদিন পর আমার কোনো সিনেমা আনকাট সেন্সর ছাড়পত্র পেল। শুধু তাই নয়, সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা প্রশংসা করেছেন। এতে আমি ভীষণ আনন্দিত। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চের প্রথম সপ্তাহে সিনেমাটি মুক্তি দেব।’

এই সিনেমার মাধ্যমে ১৫ বছর পর রুপালি পর্দায় আবারও জুটি বেধেঁছেন রিয়াজ ও মম। ১৫ বছর আগে ২০০৭ সালে মুক্তি পায় তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমা। সেটি ছিল লাক্স তারকা হিসেবে যাত্রা করা জাকিয়া বারী মমর প্রথম সিনেমা। তার বিপরীতে নায়ক ছিলেন রিয়াজ। ‘রেডিও’ সিনেমাটি ১৯৭১ সালের ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। এতে রিয়াজ-মম ছাড়া আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী ও প্রাণ রায় প্রমুখ।

Related Articles

Back to top button