দৈনিক খবর

ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া নিজের ফেসবুকে আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেশ কয়েকটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে দারুণ সক্রিয় ওবায়দুল কাদের। প্রচুর ভক্ত ও অনুসারীও আওয়ামী লীগের এ প্রভাবশালী শীর্ষ নেতাকে ফেসবুকে অনুসরণ করেন। ভক্তরা সে পোস্টের মন্তব্য বাক্সে মন্ত্রীকে ভালোবাসা দিবসের ফিরতি শুভেচ্ছা জানিয়েছেন।

কণ্ঠশিল্পী এসডি রুবেল লিখেছেন, ভালোবাসার অফুরন্ত রংয়ে বর্ণিল হোক আপনার ভালোবাসা দিবস। দীর্ঘজীবন এবং সুস্থতায় জড়িয়ে থাকুক পৃথিবীর সবচাইতে দামি উপহার মানুষের অকৃত্রিম ভালোবাসা।

সাবিনা আক্তার তুহিন নামে একজন লিখেছেন, শুভ হোক আপনার এবং আওয়ামী লীগের সকল নেতাকর্মীর জীবন। হতাশার কাছে ভালোবাসা ফিকে হয়ে যায়। পরিবারের ভালোবাসা শক্তি ও সাহস দেয় বারবার উঠে দাঁড়ানোর। ত্যাগীরা কেমন আছে একটু আজকের দিবসে খোঁজ নেবেন নেতা। ওবায়দুল কাদের রাজনীতি ছাড়াও বেশ কিছুদিন সাংবাদিকতা করেছেন। বেশ কিছু গ্রন্থ রচনা করেছেন। তিনি দৈনিক বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদক ছিলেন।

ওবায়দুল কাদের রচিত উল্লেখযোগ্য গ্রন্থ হলো- Bangladesh: A Revolution Betrayed, বাংলাদেশের হৃদয় হতে, তিন সমুদ্রের দেশে, মাটি ও মানুষের কথা, পাকিস্তানের কারাগারে বঙ্গবন্ধু, এই বিজয়ের মুকুট কোথায়, মেঘে মেঘে অনেক বেলা, রচনা সমগ্র, কারাগারে লেখা অনুস্মৃতি: যে কথা বলা হয়নি, নির্বাচিত কলাম।

Related Articles

Back to top button