Entertainmentদৈনিক খবর

অটোরিকশা থামিয়ে সড়কেই স্বামীর সাথে রোমাঞ্চে মাতলেন জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ফেলল সাড়া

সম্প্রতি ভারতের মুম্বাইতে নীতা এবং মুকেশ আম্বানির সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠান হয়েছে সেখানে সালমান খান শারুখ খান থেকে শুরু করে বলিউডের অনেকে অনেক তারকা উপস্থিত ছিলেন। দুদিনের অনুষ্ঠানে শুধু বলিউড নয়, অনেক হলিউড তারকাকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। এই অনুষ্ঠান উপলক্ষে যুক্তরাষ্ট্র থেকে ৫ বছর পর স্বামী পপ তারকা নিক জোনাসের সঙ্গে ভারতে আসেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ভারতের বিভিন্ন স্থানে ঘুরছেন।

মুম্বাইয়ের সূর্য ও জলের প্রশান্তিময় শব্দ শুনে নিক বললেন, “আমি এতদিন ধরে এগুলো মিস করছিলাম।” ফুলছাপ কুর্তায় ইতিমধ্যে ঘরের ছেলের মতো ছবি দিয়েছেন আমেরিকার গায়ক. আর অন্যদিকে শহরের রোমাঞ্চ উপভোগ করছেন ‘দেশি গার্ল’।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, আম্বানিদের পার্টির পর স্বামী নিক জোনাসের সঙ্গে অটোরিকশায় করে রাস্তায় নেমেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর এক জায়গায় অটো থামিয়ে নিকের সঙ্গে একের পর এক ছবি তোলেন অভিনেত্রী। এর মধ্যে বেশ কিছু ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেটে। ছবিতে নিককে গাঢ় নীল রঙের স্যুট-প্যান্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। আর প্রিয়াঙ্কা পরেছিলেন ঝকঝকে টু-পিস গাউন। প্রিয়াঙ্কা তার ওজন নিকের উপর চাপিয়ে দেন। হলুদ-কালো অটোর ছাদে হাত রাখল নিক। সেই সব মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন এই তারকা জুটি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এসব ছবি দেখে কেউ কেউ লিখেছেন, ‘নিক বিয়ে করবেন, ফেরার দরকার নেই’ আবার কেউ কেউ প্রিয়াঙ্কাকে উপভোগ করতে দেখে লিখেছেন, ‘বলিউডের রানী ফিরে এসেছে’।

অনেক দিন পর দেশের মাটিতে এভাবেই উল্লাস করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। এর আগে একটি সাক্ষাত্কারে, প্রিয়াঙ্কা বলেছিলেন যে বলিউড তাকে কোণঠাসা করেছে তাই তিনি হলিউডে চলে গেছেন। জানা গেছে, প্রযোজক, পরিচালক করণ জোহরের সঙ্গে তিক্ততার কারণে বলিউড ছেড়েছেন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, প্রিয়ঙ্কা চোপড়া বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী তবে বলিউডের পাশাপাশি তিনি হলিউডেও অভিনয় করেছেন। শিগগিরই হলিউড সিরিজ ‘সিটাডেল’-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে। হলিউডের রোমান্টিক কমেডি ‘লাভ এগেইন’-এও অভিনয় করছেন তিনি।

Related Articles

Back to top button