দৈনিক খবর

শেষ পর্যন্ত যুবনেতার সঙ্গে জনপ্রিয় অভিনেত্রীর গোপন বিয়ের খবর প্রকাশ্যে (ভিডিও)

রাজনৈতিক নেতা আর অভিনেত্রীদের প্রেম নতুন কিছু নয়। এ ধরণের ঘটনা ঘটে থাকে হরহামেশাই। আর এই ঘটনায় আবারো গা ভাসিয়েছেন দুই জন। প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। সোশ্যাল মিডিয়ায় রহস্যময় ছবি পোস্ট করে গুঞ্জনের ইন্ধন জুগিয়েছেন তিনি। বিয়ের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

জানা গেছে, সমাজবাদী পার্টির রাজ্য যুব সভাপতি ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন স্বরা। চলতি বছরের ৬ জানুয়ারি তারা বৈধভাবে বিয়ে করেন। ‘প্রেম রতন ধন পায়ো’ খ্যাত এই অভিনেত্রী কোর্ট ম্যারেজের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন টুইটারে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) টুইটারে একটি মন্তেজ ভিডিও শেয়ার করে স্বরা লিখেছেন, ‘কখনও কখনও আপনি যা চান তা খুঁজে পেতে অনেক দূরে যান, তবে এটি আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম. তবে প্রথমে আমরা একে অপরের মধ্যে বন্ধুত্ব পেয়েছি, তারপর প্রেম। আমার হৃদয়ে স্বাগতম, ফাহাদ আহমেদ। এদিকে, বিয়ের খবর প্রকাশের সাথে সাথে নেটিজেনরা নবদম্পতিকে অভিনন্দন বর্ষণ করছেন।

প্রসঙ্গত, স্বরা ভাস্কর বলিউডের পরিচিত একটি মুখ। তিনি ইতিমধ্যে বেশ কিছু সিনেমা করে এসেছেন সকলের নজরে। আর এই কারণেই তার প্রেম নিয়ে রয়েছে বেশ উত্তেজনা। এর আগে এর আগে স্বরার ডেটিং লেখক হিমাংশু শর্মার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে কয়েক বছর আগে তাদের সম্পর্ক ভেঙে যায়।স্বরা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জাহান চার ইয়ার’। কমল পান্ডে পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন পূজা চোপড়া, মেহের ভিজ, গিরিশ কুলকার্নি প্রমুখ। বর্তমানে স্বরা ‘মিসেস ফালানি’ ছবিতে কাজ করছেন।

Related Articles

Back to top button