দৈনিক খবর

১৫ জনের সামনেই নগ্ন হতে হয়েছিল জনপ্রিয় অভিনেত্রীকে, মুখ খুললেন নিজেই

আমলা পাল, ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় এবং সাহসী অভিনেত্রীর নাম। দীর্ঘদিন ধরেই তিনি কাজ করে যাচ্ছেন তিনি সিনেমা জগতে। তবে তার যত সাহস রয়েছে তার থেকে বেশিরয়েছে তার বদনাম। আর এই কারণে বারবার শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে দ্বিধা করেন না তিনি। কিছু দিন আগে অমলা বলেছিল যে এক ব্যক্তি তাকে বিক্রি করতে চায়!

অমলা ২০১৮ সালে ঘটনাটি প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে একজন ব্যবসায়ী তাকে হয়রানি করেছিলেন।অমলা ট্যুইটারে পোস্ট করে দাবি করেছিলেন, অমলাকে ‘সেই ব্যবসায়ী বিক্রি করে দিতে চেয়েছিল’। এই ঘটনার পর অমলা এতটাই আতঙ্কিত হয়ে পড়ে যে সে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। কিন্তু তিনি বুঝতে পেরেছেন যে একজন মহিলাকে তার অধিকারের জন্য ছোট থেকেই লড়াই করতে হয়। তাই অমলা মনের সাথে যুদ্ধ করে আবার নিজের পায়ে দাঁড়াল। তিনি তার মতো অনেক নারীকেও এভাবে লড়াই করতে উদ্বুদ্ধ করার চেষ্টা করেছেন।

২০১৮ সালে, এই জনপ্রিয় অভিনেত্রী একটি কোরিওগ্রাফারের স্টুডিওতে যৌন নির্যাতনের শিকার হন। রিহার্সাল করার সময় চেন্নাইয়ের ব্যবসায়ী অভিনেত্রীর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ উঠেছে। সেই সময়েও অমলা এই ঘটনায় উদ্বিগ্ন ছিলেন। তার মামলার ভিত্তিতে ওই ব্যবসায়ীকেও গ্রেপ্তার করা হয়েছে।

নগ্ন দৃশ্যে বেশ সাহসিকতার পরিচয় দিয়েছেন এই অভিনেত্রী। প্রায় ১৫ জনের উপস্থিতিতে তিনি একটি নগ্ন দৃশ্যের শুটিং করেছিলেন বলে জানা গেছে। সেই দৃশ্য নিয়ে তুমুল আলোচনা হয়। আর সেখান থেকে লাইমলাইট পেয়েছেন অমলা পাল। তারপরও বেশ কিছু কাজে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

অমলাকে তার মুখের সাদৃশ্যের কারণে দক্ষিণের দীপিকা পাড়ুকোন বলা হয়। তিনি তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ইন্ডাস্ট্রির অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তাদের মধ্যে কিছু বিতর্কিতও। ‘সিন্ধু সামভেলি’, ‘থালাইভা’, ‘নীলথামারা’ নামগুলো বেশ উল্লেখযোগ্য। অমলা ২০১৯ ফিল্ম ‘আদা’-এ তার নগ্ন দৃশ্যের জন্য বহুবার শিরোনামে আঘাত করেছিলেন।

প্রসঙ্গত, ভোলা নামের একটি হিন্দি সিনেমায় সম্প্রতি অভিনয় করেছেন তিনি। আর সেই সিনেমাটি মুক্তি পাবে খুব শীঘ্রই বলে জানা গেছে।জানা গেছে এই সিনেমায় তিনি সুপারস্টার অজয় দেবগনের সাথে স্ক্রিন শেয়ার করবেন। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার সিনেমা মুক্তির জন্য। আগামী ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button