দৈনিক খবর

ইলহাম আমাকে সারপ্রাইজ করে দিচ্ছে : তিশা

১১ বছরের সংসার জীবনে এসে ২০২২ সালের ৫ জানুয়ারি মা-বাবা হন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা দম্পতি। তাদেরঘর আলো করে রেখেছেন কন্যা সন্তান ইলহাম নুসরাত ফারুকী।দীর্ঘ বিরতির পর ফের পর্দায় ফিরেছেন তিশা। গতকাল ১০টি প্রেক্ষাগৃহে মৃক্তি পেয়েছে তাঁর ‘বীরকন্যা প্রীতিলতা’, আরও বেশ কিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

সংবাদমাধ্যমকে তিশা বলেন, বড় স্ক্রিনে নিজেকে দেখতে পাওয়া তো সবসময়ই খুব ভালো লাগে। এর আগের সিনেমাও যখন আমি বড় স্ক্রিনে দেখেছি তখনো একই অনুভূতি হয়েছে। তবে এই সিনেমাটি আমার কাছে একটু স্পেশাল। কারণ, লম্বা একটা গ্যাপের পর আমার সিনেমাটি মুক্তি পেয়েছে। এর মধ্যে আমার জীবনের অনেক কিছু চেঞ্জই হয়ে গেছে। আমি মা হয়েছি। সো, মা হওয়ার পর এটি আমার অভিনীত প্রথম সিনেমা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইলহামকে নিয়ে সিনেমাটি দেখার ইচ্ছা ছিল। তবে সমস্যা হচ্ছে ইলহাম এত্ত ছোট্ট যে, প্রচুর মানুষ, সিনেমার হলের সাউন্ড নেওয়ার মতো বয়স ওর এখনো হয়নি। তবে সে খুবই ভালো আছে। এই তো এক বছরে পড়ল কিছুদিন আগে। বড় হয়ে যাচ্ছে। প্রতিদিন ও নিজে নতুন নতুন কিছু শিখছে আর আমাকে সারপ্রাইজ করে দিচ্ছে।

তিশা বলেন, ইলহামের জন্যই তো এতোদিনের বিরতি। এখন অল্প অল্প করে কাজে ফেরার চেষ্টা করছি। পুরোপুরি ফিরতে হয়তো আরও সময় লাগবে। তবে এ বছর বেশ কয়েকটি চলচ্চিত্র ও ওটিটির কাজের জন্য কথা হচ্ছে। শিগগিরই হয়তো নতুন একটি চলচ্চিত্রের খবরও দিতে পারবো।

Related Articles

Back to top button