দৈনিক খবরবিনোদন

৪৫০ এতিম শিশুকে ইফতার করালেন পলাশ

এ সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় এ অভিনেতা তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এতিম বাচ্চাদের প্রতি। অভিনয়ের পাশাপাশি ‘ডাকবাক্স ফাউন্ডেশন’ নামক একটি মানবিক সংগঠন পরিচালনা করেন তিনি। সংগঠনের পক্ষ থেকে ৪৫০ জন এতিম বাচ্চাকে ইফতার করিয়েছেন তিনি। আর ইফতারের সকল কেনাকাটা ও রান্নাবান্না করেছেন পলাশ নিজেই।

এতিম বাচ্চাদের ইফতারের সকল কেনাকাটা, রান্নাবান্না এবং অর্থায়ন নিজেই করেছেন এই অভিনেতা। সম্প্রতি খুলনায় একটি শোরুম উদ্বোধন করেছেন তিনি। সেখান থেকে পাওয়া পুরো অর্থ দিয়েই এই ইফতারের আয়োজন করেছেন পলাশ। তিনি বলেন, বাজারে গিয়ে মাংস কিনে এনে নিজেই রান্না করেছি। ডাকবাক্সের বাকি সদস্যদের সহযোগিতায় রান্না করে ঢাকার বিভিন্ন স্থানের ৪৫০ জন শিশুকে ইফতার করিয়েছি। আর এই কাজটি শেষ করতে পেরে, আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি।

পলাশ আরও বলেন, আমার মানবিক এই সংগঠনের মাধ্যমে সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি আমি। এর আগে, বিভিন্ন সময়ে অর্থ দিয়ে সহায়তা করেছেন কাজল আরেফিন অমি ভাই ও চিত্রনায়িকা পূর্ণিমা আপু। এ অভিনেতা বলেন, ডাকবাক্স ফাউন্ডেশন কখনও কারও কাছে অর্থ সহায়তার জন্য আবেদন করে না। তবে সংগঠনের কোনো কার্যক্রম শুরু করার পর কেউ যদি পাশে দাঁড়াতে চায়, তাহলে তাকে সম্মানের সঙ্গেই গ্রহণ করা হয়।

Related Articles

Back to top button