Entertainmentদৈনিক খবর

১৩ বছরের অভিনয় ক্যারিয়ারের ইতি টানলেন অভিনেত্রী, যার জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশ ও ভারতে

বিয়ের পর অনেক গুণী অভিনেত্রী অভিনয় জগৎ থেকে সরে আসে। কেউ স্বামির জন্য আবার কেউ নিজে থেকেই সংসারের বোঝা মাথায় তুলে নিতে। এমনই এক জনপ্রিয় অভিনেত্রী তার ১৩ বছরের অভিনয় জীবনের ইতি টানলেন। যে বিষটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত শোরগোল সৃষ্টি হয়েছে।

বিয়ের জন্য ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারের ইতি টানেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী রুশা চ্যাটার্জি। বিয়ের পর কেমন আছেন নায়িকা, তা জানতে অধীর আগ্রহে রয়েছেন তার ভক্তরা। তিন সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই ছবি ঘিরে ভক্তদের নানা মন্তব্য দেখা গেছে। কিন্তু রুসা তাদের কোনো উত্তর দেয়নি।

বিয়ের পর বর অনুরাণ রায়চৌধুরীকে তার চেহারা নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে। এ নিয়ে কি চিন্তিত অভিনেত্রী? বিষয়টি এখনো পরিষ্কার না হলেও এরই মধ্যে রুসার বিয়ের নতুন ছবি সামনে এসেছে। নায়িকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। আইবুড়ো ভাট, গাইহলুদ থেকে বিয়ে- রুসার বিয়ের অনেক অদেখা ছবি সামনে এসেছে।

রুশার ফটোগ্রাফার একটি ভিডিও তৈরি করে সেই সব ছবি একটি থ্রেডে পোস্ট করেছেন। তা দেখে অনেকেই বলছেন, রুশা নিজের বিয়ের ভিডিও পোস্ট করেননি কেন? আবার কেউ লিখেছেন, “সত্যিই কি রুশাকে কোনো দিন পর্দায় দেখা সম্ভব?” তবে এরই মধ্যে আনন্দবাজার অনলাইনকে উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন যে তিনি তার 13 বছরের অভিনয় ক্যারিয়ারকে বিদায় জানাতে চান এবং পরিবার শুরু করতে বিদেশে যেতে চান।

চলতি বছরের ১৯ জানুয়ারি ধুমধাম করে বিয়ে করেন রুশা। একজন আমেরিকান সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে বিয়ে করেছেন নায়িকা। আমেরিকায় যাওয়ার পর থেকে তিনি একটি মাত্র ছবি পোস্ট করেছেন। আপাতত রুসার ভক্তরা অপেক্ষা করছেন তার নতুন জগতের এক ঝলক দেখার জন্য।

উল্লেখ্য, ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন রুশা। এই সিরিয়ালের নায়িকা ললিতার (ঋতভরী চক্রবর্তী) বোন লাবণ্য চরিত্রে অভিনয় করেছেন। এরপর ২০১৩ সালে ‘তোমায় মিলে’-তে মুখ্য ভূমিকায় দেখা যায় তাকে।

এই অভিনেত্রীর হাটৎ করে অভিনয় ছেড়ে দেওয়া অনেকেই দুঃখ প্রাকশ করেছেন। তার ভক্ত শুধু ভারতে নয় বাংলাদেশও তার অনেক নারী ভক্ত রয়েছে। যারা তাকে আবারো অভিনয় জগতে দেখতে চান।

Related Articles

Back to top button