Entertainmentদৈনিক খবর

হারিয়ে গিয়েছেন নায়িকা পপি, দুঃখ প্রকাশ করেছেন প্রযোজক

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পপি তার জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করার পর বিগত দুই বছরেরও বেশি সময় ধরে লোকচক্ষুর আড়ালে রয়েছেন। এরপর থেকে নায়িকা পপির কোন সিনেমা প্রকাশ হয়নি। তবে এই নায়িকার এমন ভাবে হারিয়ে যাওয়াটা সাবাবিক ভাবে দেখছে না নেটিজেনরা। তার ভক্তরাও তাকে আবার সিনেমায় দেখতে আগ্রহ প্রকাশ করেছেন। 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি কোথায় আছেন, কী করছেন, কেমন আছেন তার সঠিক উত্তর কেউ দিতে পারছেন না। তবে মিডিয়া মহলে গুজব রয়েছে যে তিনি বিবাহিত, একটি সন্তান রয়েছে। এই খবরের সত্যতা কেউ দিতে পারবে না। তবে তিনি যেখানেই থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, এমনটাই প্রত্যাশা করেন শুভাকাঙ্ক্ষীরা। কিন্তু পপিকে নিয়ে যে প্রযোজক সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছিলেন তারাই চরম বিপাকে পড়েছেন।

 সিলেটের ব্যবসায়ী রূপক কিরণ তালুকদার ২০১৯ সালে তার জন্মদিনে রাজধানীর নিউ ইস্কাটনের বাসায় পপির সঙ্গে দেখা করেন। সে সময় পপির সঙ্গে জীবনমুখী গল্প নিয়ে সিরিয়াস আলাপ হয় রূপকের। পপি গল্প শুনে ছবিতে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। পপির আশ্বাসের পর পপি তার ঘনিষ্ঠ বন্ধু নির্মাতা তরিকুল ইসলামকে নিয়ে সিনেমা নির্মাণের প্রস্তুতি নিচ্ছিলেন। জনপ্রিয় গল্পকারকে নিয়ে সিনেমার গল্প লেখার কাজও শেষ করেছেন রূপক। সিনেমা নির্মাণের সব প্রস্তুতি শেষ। 

তবে পপির জন্য অপেক্ষা করছেন পরিচালক ও প্রযোজক। এর কারণও ব্যাখ্যা করেছেন নির্মাতা তরিকুল ইসলাম। তিনি বলেন, “রূপক কিরণ তালুকদারের সঙ্গে আমার সিনেমা নির্মাণের কথা অনেক আগেই বলেছি। ছবিটি নির্মাণের বিষয়ে তিনি আমার সঙ্গে বেশ কয়েকবার কথা বলেছেন। 

কিন্তু পপি হঠাৎ নিখোঁজ হওয়ায় আমরা আপাতত সিনেমাটির নির্মাণ বন্ধ রেখেছি। যেহেতু রূপক দাদা সিনেমাটি নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন।তাই আমরা পপির জন্য অপেক্ষা করছি।কিন্তু আমি সত্যিই জানি না এই অপেক্ষা কতদিনের। আমরা অনেকবার পপির সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি।কিন্তু ফলাফল শূন্য। এটা সত্যিই দুঃখ জনক।

উল্লেখ্য, পপি আবারো সিনেমায় ফিরে আসবে এমন খবর বেশ কয়েকবার সংবাদ মাধ্যমে প্রাকশ হলেও শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। এক সংবাদ সূত্রে জানা গেছে, পপি আর কোন দিন সিনেমা জগতে ফিরছেন না। তার স্বামী চায়না সে আবার সিনেমায় কাজ করুক।

Related Articles

Back to top button