দৈনিক খবরবিনোদন

হাফেজ তাকরিমকে অভিনন্দন, দেখা করার ইচ্ছা আসিফের

আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় আবারও বিজয়ী হয়েছেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরিম। এবার দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম হয়েছেন তিনি।

বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় শিল্পী আসিফ আকবর। এতে তিনি লিখেছেন, দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগীতার বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে জানাই প্রাণঢালা অভিনন্দন। তাকরিমের সাথে একটা অনলাইন অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। স্বল্পভাষী কিশোর তাকরিমকে শুরু থেকেই খুব ভাল লাগে আমার।

আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশি হাফেজগণ ইতিমধ্যে সমীহ জাগানিয়া অবস্থান তৈরি করে ফেলেছেন। এটা জাতির জন্য অত্যন্ত গর্বের বিষয়। হাফেজ তাকরিম সেই দলের গূরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিব আল হাসানের মতই দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স করে যাচ্ছেন।

ওর চেহারার সরলতা, মৃদূ মিষ্টি হাসি আর চোখজুড়ে খেলতে থাকা দ্বীপ্তিময় আভা আমার খুব ভাল লাগে। অভিনন্দন জানাই হাফেজ তাকরিমের পরিবারকে। স্যালুট জানাই তাঁর শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীকে। শুভেচ্ছা রইলো তাকরিমের শিক্ষা প্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা- মাদ্রাসা ম্যানেজমেন্টের জন্য। দ্রুততম সময়ে কিশোর সেলিব্রিটি হাফেজ তাকরিমের সঙ্গে দেখা করার ইচ্ছা পোষন করি।

অভিনন্দন তাকরিম, পুরো দেশ আজ তোমার জন্য গর্বিত, আনন্দে বাঁচো। ভালবাসা অবিরাম।

Related Articles

Back to top button