Entertainmentদৈনিক খবর

হঠাৎ কথা বলতে পারছেন না বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী, যে কঠিন রোগে আক্রান্ত হলেন

ভারতীয় দক্ষিণী সিনেমার বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ক্যারিয়ারে একের পর এক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে, কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নেন তিনি। এদিকে খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘শকুন্তলম’। সিনেমাটির প্রচার-প্রচারণা নিয়ে বেশ জোরালো ভাবেই মাঠে নেমেছিলেন তিনি।

তবে অসুস্থতার সঙ্গে মানিয়ে নিতে পারছেন না তিনি। হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে কথা বলতে পারছেন না। ভারতের এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সামান্থা গুরুতর অসুস্থ, কথা বলতে অক্ষম

খবরে বলা হয়েছে, দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু গত কয়েক মাস ধরে মায়োসাইটিসে ভুগছিলেন। এছাড়াও চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান। এটি এমন একটি রোগ যা সারা শরীরে ব্যথা করে এবং ফুলে যায়। তাকে সুস্থ হতে অনেক ওষুধ খেতে হবে।

বুধবার একটি টুইটে, সামান্থা বলেছিলেন যে তিনি শকুন্তলামের প্রচারে উচ্ছ্বসিত। কিন্তু হঠাৎ শরীর খারাপ হয়ে যায়। জ্বর আসে। কণ্ঠস্বরের অবস্থা ভালো না। গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না।

এদিকে গুণী এই অভিনেত্রী এই পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত শেয়ার করে তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার অগণিত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

Related Articles

Back to top button