Entertainmentদৈনিক খবর

হঠাৎ এক অভিনেতাকে নিয়ে চঞ্চল-পরীমনির স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

১৯৯০ সালের আজকের এই দিনে পৃথিবীতে আগমন করেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও সাড়া জাগানো অভিনেতা সিয়াম আহমেদ। দেখতে দেখতে জীবনের ৩৩তম সিঁড়ির দ্বারপ্রান্তে এসে দাঁড়িয়েছেন তিনি। এদিকে গুণী এই অভিনেতার জন্মদিন উপলক্ষে তার অগণিত ভক্ত-অনুরাগীরা তার সঙ্গে তোলা ছবি ফেসবুকে শেয়ার দিয়ে শুভেচ্ছা, ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন।

শুধু ভক্তরা শুভকামনা জানিয়েছেন এমনটি নয়, বন্ধু-সহকর্মীরাও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে সিয়ামকে শুভেচ্ছা জানিয়েছেন।

চঞ্চল চৌধুরীর স্নেহধন্য সিয়াম আহমেদ। নিজের সঙ্গে একটি ছবি পোস্ট করে চঞ্চল লিখেছেন- ‘শুভ জন্মদিন সিয়াম। তোর ভেতরের সহজ মানুষটাকে বাঁচিয়ে রাখিস, তা হলে শিল্পও তোকে বাঁচিয়ে রাখবে।

টেলিভিশন নাটকে অভিনয় করা সিয়াম আহমেদের চলচ্চিত্রে অভিষেক হয় ‘পোড়ামন ২’ দিয়ে। বছর দুয়েক পর ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেন। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবিতে জনপ্রিয় নায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পরীমনি লিখেছেন- ‘শুভ জন্মদিন প্রিয় সিয়াম আহমেদ। আমাদের প্রথম সিনেমার প্রথম সাক্ষাতের ছবি! কত বড় হয়ে গেছি আমরা দেখ।’

এক সময়ের টিভি অভিনেতা শাহরিয়ার নাজিম জয় এখন উপস্থাপনায় বেশ জনপ্রিয়। জয় তার ফেসবুকে একটি স্টিল পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন সিয়াম। তোমার সঙ্গে সম্পর্ক তোমার অভিনয়জীবনের শুরু থেকেই। এ সম্পর্ক আজীবন থাকুক।’

শুরুতে ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় পা রাখেন সিয়াম আহমেদ। এরপর ২০১৮ সালে ‘পোড়ামন ২’ সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেই ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

Related Articles

Back to top button