Entertainmentদৈনিক খবর

সিনেমার আড়ালে দেহব্যবসা, জনপ্রিয় অভিনেত্রী গ্রেপ্তার

ভারতীয় হিন্দি সিনেমার বেশ জনপ্রিয় ও সাড়া জাগানো একজন অভিনেত্রী আরতি মিত্তল। অভিনয় দিয়ে সবার মনে জায়গা করে নিলেও এবার আলোচনায় এলেন ভিন্ন বিষয় নিয়ে। জানা গেছে, সিনেমার অন্তরালে দীর্ঘদিন ধরেই দেহ ব্যবসার অভিযোগে এবার গ্রেপ্তার হলেন সবার প্রিয় এই অভিনেত্রী।

ফাঁদ পেতে ২৭ বছর বয়সী আরতিকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তা ছাড়া মুম্বাইয়ের গোরগাঁও থেকে দুই মডেলকে উদ্ধার করে পুনর্বাসনে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে মিড-ডে।

পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতা গোপন সূত্রে জানতে পারেন যে আরতি একটি পতিতাবৃত্তি চালায়। তারপর কাস্টমারের ব্যবস্থা করে তার টিমের দুজনকে পাঠিয়ে আরতিকে ফোন করে মেয়ে দুটির কথা। আরতি প্রতিশ্রুতি দেয় দুটো মেয়ের ব্যবস্থা করবে। কিন্তু বিনিময়ে তিনি ৬০ হাজার টাকা দাবি করেন।

মনোজ সুতার বলেন- ‘ফোনে কথা বলার পর আরতি আমাকে দুই মহিলার ছবি পাঠায়। তিনি বলেন, এই দুই মডেল জুহু বা গোরগাঁওয়ের যেকোনো হোটেলে যেতে পারেন। তারপর দুজন ডামি কাস্টমার পাঠাই। আরতি দুই মহিলার সাথে উপস্থিত হয় এবং তাদের হাতে ‘ক”ন”’ড”ম দেয়। আর এই পুরো ঘটনাই ধরা পড়েছে স্পাই ক্যামেরায়। ‘

এরপরই একাধিক হোটেলে অভিযান চালায় অপরাধ শাখা। পরে দিন্দোশি থানায় যোগাযোগ করে আরতি মিত্তালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, দুই মডেল জানিয়েছে যে আরতি তাদের প্রত্যেককে ১৫,০০০ টাকা দেওয়ার কথা ছিল।

‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয়ের মধ্যদিয়ে সবার নজরে আসেন আরতি মিত্তল। এরপর ক্যারিয়ারে আর কখনই পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

Related Articles

Back to top button