Entertainmentদৈনিক খবর

সালমান খানের মৃত্যুর দিনক্ষণ জানিয়ে দিলো সেই যুবক

বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও কিংদন্তি অভিনেতা সালমান খান। তবে পর্দায় ‘বলিউড ভাইজান’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে আসন্ন ঈদের আর মাত্র বাকি কয়েকদিন। এরপরেই মুক্তি পেতে চলেছে গুণী এই তারকার অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটি নিয়ে যেন অপেক্ষার শেষ নেই ভক্তদের।

আর এরই মধ্যে আবারও প্রাণ”’না’শে’র হুমকি পেলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। ভারতের রাজস্থানের যোধপুরের এক ব্যক্তি তাকে ফোনে হুম”কি দিয়েছেন বলে জানা গেছে। এমনকি ‘মৃ”ত্যু’র’ তারিখও বলেছেন! আগামী ৩০ এপ্রিল ”খু”’ন” হ”তে চলে’ছেন বলিউডের ভাইজান। দেশের পুলিশ কন্ট্রোল রুমে ফোন পাওয়া মাত্রই তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) মুম্বাইয়ের জুহুতে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আর এই ঘটনার পরই হুমকিমূলক ফোন পাওয়া গেছে।

জানা গেছে, রাজস্থানের যোধপুরের এক ব্যক্তি পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে নিজেকে রকি ভাই বলে পরিচয় দেন। তিনি ফোনে বলেছিলেন যে তিনি ৩০ এপ্রিল সালমান খা’ন’কে ”’হ””ত্যা’ ক”র’তে চলেছেন। আর এই ফোন পাওয়ার পর থেকে চাঞ্চল্য বেড়েছে। বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। তবে এটাই প্রথম নয়, এর আগেও একাধিকবার প্রা’ণ”না”’শে’র হু’ম”কি পেয়েছেন তিনি।

গত মার্চে ভারতের যোধপুর থেকে ধক্রম রামলাল সিয়াগ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল, যার ফোন থেকে সালমান খানকে একটি ইমেলে’ মৃ”ত্যু’র হুম”কি পাঠানো হয়েছিল। যেখানে লেখা ছিল, প্রয়াত ভারতীয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতোই পরিণতি হতে চলেছে অভিনেতার।

এর আগে গত কয়েক মাস আগেই প্রকাশ্যে মুসেওয়ালার ওপর হা”ম”লা চালানো হয়। এবং এতে ঘটনাস্থলেই প্রা’ণ ‘হারা’তে হয় এই সঙ্গীতশিল্পীকে। জানা গেছে, এই শিল্পীকেও নাকি ইমেলের মাধ্যমে হুমকি দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button