Entertainmentদৈনিক খবর

শাহরুখের ওপর রাগ করে প্রকাশ্যেই প্যান্ট ছিঁড়েন সানি, প্রকাশ্যে গোপন ঘটনা

শাহরুখ খান, বলিউডের তারকা হলেও এই নামটাকে চিনে থাকে গোটা বিশ্ববাসি। তিনি হলেন বাদশা বা কিং খান। ইন্ডাস্ট্রিতে তিনি পার করে ফেলেছেন ২৭ বছর। আর লম্বা সময়ে তার সাথে ঘটেছে অনেক কিছুই। যার একটি ১৬ বছর পুরোনো ঘটনা প্রকাশ পেলো নতুন করে। বলিউড অভিনেতা সানি দেওল ‘ঝামেলা’ এবং পরিচালক যশ চোপড়ার সঙ্গে শাহরুখের প্রতি তার রাগের কারণ প্রকাশ্যে প্রকাশ করেছেন। ‘ডর’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সানি-শাহরুখ।

বলিউড বাদশাহ কেরিয়ারের একেবারে শুরুতে ‘ডিয়ার’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেতা। অন্যদিকে ছবির নায়ক সানি দেওল তৎকালীন বলিউডের একজন প্রতিষ্ঠিত নায়ক।

আশ্চর্যের বিষয়, ‘ডর’ ছবিতে ‘ভিলেন’ শাহরুখ নায়ক সানিকে ছাপিয়েছেন। এটা ভালোভাবে মেনে নিতে পারেননি সানি। এর জন্য যশ চোপড়াকে দায়ী করেন সানি।

ছবির একটি দৃশ্যে রাহুল ওরফে শাহরুখ যেখানে সানি দেওলকে ছুরিকাঘাত করেন সেই দৃশ্য নিয়ে যশ চোপড়ার সঙ্গে সানির উত্তপ্ত তর্ক হয়।

অভিনেতা বলেন, ‘আমি বোঝানোর চেষ্টা করছিলাম যে আমি ছবিতে একজন কমান্ডো চরিত্রে অভিনয় করছি। যিনি খুবই ফিট এবং অভিজ্ঞ। এই ছেলে আমাকে এত সহজে হারাতে পারে কিভাবে? আমি যদি তাকে দেখতে না পাই, সেটা অন্য ব্যাপার, কিন্তু আমি যদি তাকে দেখি এবং সে এসে আমাকে মেরে ফেলে, তাহলে আমি কমান্ডো নই।

তবে যশ চোপড়া অভিনেতার এই তত্ত্বকে খুব একটা পাত্তা দেননি। রাগে অভিমানে নিজের প্যান্ট ছিঁড়ে ফেলেন সানি। তাঁর কথায়, ‘অচিরেই রেগে গিয়ে আমি আমার হাত টেনে প্যান্ট ছিঁড়ে ফেললাম, দুর্ভাগ্যবশত আমি বুঝতেও পারিনি। ‘

ধর্মেন্দ্র পুত্র আরও যোগ করেছেন, দোয়ার মুক্তির ১৬ বছর পরেও আমরা কথা বলিনি (শাহরুখ-সানি)। যদিও এটা ইচ্ছাকৃত ছিল তা বলা যাবে না। নিজেকে গুটিয়ে নিলাম। আমি খুব বেশি সামাজিকতা করি না। আমরা একে অপরকে আর কখনও দেখিনি, তাই কথা বলার মতো পরিস্থিতি ছিল না।

ডর ১৯৯৩ সালে মুক্তি পায় শাহরুখ খান, সানি দেওল, জুহি চাওলা অভিনীত। ‘কিরণ’ (জুহি) এর প্রেমে পাগল রাহুল (শাহরুখ) তাকে সারাক্ষণ তাড়া করে – এই প্রেক্ষাপটেই ‘ডর’ গড়ে উঠেছে। উদয় চোপড়া সম্প্রতি প্রকাশ করেছেন যে এই ছবির মূল ধারণাটি এসেছে হৃতিক রোশনের কাছ থেকে।

প্রসঙ্গত,এ দিকে শারুখ খানের বৃহস্পতি এখন তুঙ্গে। ৫ বছর পর সিনেমায় ফিরে তিনি একেবারে ভাঙ্গন ধরিয়েচেন বাক্স অফিস এ। তছনছ করে দিয়েছেন ভারতীয় সিনেমার সব আগের রেকর্ড। বর্তমানে সারা বিশ্বে চলছে তারই জয়জয়কার।

Related Articles

Back to top button