দৈনিক খবরবিনোদন

শার্ট খুলে নিন্দুকদের কড়া জবাব দিলেন সালমান খান

এবার গত সোমবার ‘কিসি কা ভাই কিসি কী জান’ সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে। আর সেখানেই নিন্দুকদের কড়া জবাব দিলেন সালমান খান। অনেকেই তাকে ব্যঙ্গ করে বলেছিলেন, ভাইজানের সিক্স প্যাক নাকি ভিএফএক্সের কামাল। এর জবাবে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে শার্ট খুলে দেখিয়ে দিলেন, এটা কোনো ভিএফএক্সের ফল নয়, বরং তার মেহনতের ফল। তার এই কীর্তি দেখে অনুরাগীরা মুগ্ধ হয়ে যান। গলা ফাটান পছন্দের অভিনেতার কনফিডেন্স দেখে।

এক প্রতিবেদনে বলা হয়, এই সিনেমার ট্রেইলার যখন মুক্তি পায় তখন কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছিলেন, ভিডিওতে দেখানো ৫৭ বছর বয়সী সালমানের টোন্ড বডি পুরোটাই ভিএফএক্সের কামাল। জিমের নয়। এরপর অভিনেতা ভরা অনুষ্ঠানে সবার সামনে শার্ট খুলে দেখিয়ে দিলেন সত্যিটা। বোঝালেন সবটাই তার কষ্টের ফল, কোনো টেকনোলজির নয়।

আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সালমানের পরনে আছে কালো রঙের একটি শর্ট ও প্যান্ট। তার পাশে হলুদ রঙের একটি গাউন পরে দাঁড়িয়ে আছেন পূজা। দর্শকদের সঙ্গে কথা বলতে বলতেই আচমকাই শার্টের বোতাম খুলতে থাকেন অভিনেতা।

বেশ কয়েকটি বোতাম খুলে তিনি সবাইকে তার অ্যাবস দেখান। এরপর তাকে আবার তার শরীর চর্চা এবং অ্যাবস নিয়ে ভক্তদের সঙ্গে কথা বলতে দেখা যায়। অভিনেতা এই প্রসঙ্গে বলেন, ‘তোমাদের মনে হয় পুরোটাই ভিএফএক্স দিয়ে হয়।’ তিনি জানান তার এই সুঠাম দেহ তৈরি হয়েছে পুরোটাই জিমের কারণে। নিয়মিত শরীর চর্চার ফল এটা।

Related Articles

Back to top button