দৈনিক খবরবিনোদন

রোজার ঈদে মুক্তি পাবে পূজা চেরির ‘জ্বীন’

দেশের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। খুব অল্প সময়ে সৌন্দর্য এবং সাবলীল অ’ভিনয়ের মাধ্যমে দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন। নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক গল্পের ‘জ্বীন’ সিনেমায় এমন লুকে দেখা মিলবে পূজার। আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে ‘জ্বীন’।

এ সময় সিনেমাটা প্রসঙ্গে নায়িকা বলেন, সব অ’ভিনেতা অ’ভিনেত্রীর একটি স্বপ্ন থাকে যে, সে সব ধরনের চরিত্রের কিছু কাজ করবে। সেটা হতে পারে রোমান্টিক, অ্যাকশন কিংবা ভৌতিক কোনো গল্পে। সবার মতো আমা’রও ইচ্ছা এবং আশা ছিল, আমিও ভিন্ন ভিন্ন কিছু গল্প এবং চরিত্রে অ’ভিনয় করব। একজন সিনেমাপ্রে’মী কিংবা একজন অ’ভিনেত্রী হিসেবে এই ইচ্ছা থাকতেই পারে।

তিনি বলেন, শুরুতেই শুরু করেছি রোমান্টিক গল্পের সিনেমা দিয়ে। সেটা হলো জাজ মাল্টিমিডিয়ার ‘নূরজাহান’ এবং ‘পো’ড়ামন ২’; যা আমা’র স্বপ্ন পূরণের একধাপ এগিয়ে নিয়ে গেছে। এরপর অনেকগুলো সিনেমা করলাম। যেমন- ‘দহন’, ‘প্রে’ম আমা’র ২’, এই দুটি সিনেমা করার পরই ‘জ্বীন’ সিনেমাটির কথা আসে, আমি একটু অ’বাক হই। এর আগেই বলেছিলাম, আমা’র ভৌতিক সিনেমা’র প্রতি একটা আলাদা ভালোলাগা আছে এবং এই সুন্দর ও ভৌতিক সিনেমা’র গল্পে কাজ করব তাই একটু অ’বাক হয়েছি। অ’বাকের চেয়ে বলব, আমি অনেক খুশি হয়েছি।

পূজা চেরি বলেন, ‘জ্বীন’ সিনেমাটির সঙ্গে আমি সেই শুরু থেকেই যু’ক্ত। সিনেমাটির কাজও খুব সুন্দরভাবেই শেষ করেছি। ‘জ্বীন’-এর কাস্টিং থেকে শুরু করে ডিরেক্টর ও কলাকুশলীরা- সবাই সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী। খেয়াল করেছি, আমাদের প্রিয় দর্শকরাও খুব আগ্রহ নিয়ে অ’পেক্ষা করছেন। তাই বলতে চাই, আমাদের সবার আগ্রহের সিনেমা এবং সকল অ’পেক্ষার পালা অবসান ঘটিয়ে ‘জ্বীন’ আসছে এই রোজার ঈদে।

তিনি আরও বলেন, সব শেষে এইটুকুই বলতে চাই, আম’রা সকলে মিলে চেষ্টা করেছি একটি ভালো সিনেমা বানানোর। আশা রাখছি, আমা’র ভালোবাসার এবং প্রিয় দর্শকরা এই চেষ্টার মূল্যায়ন অবশ্যই করবে।

Related Articles

Back to top button