Entertainmentদৈনিক খবর

রাজনীতির অঙ্গনেও উত্তাপ ছড়াচ্ছে দাপুটে নেতার সাথে বড়পর্দার অভিনেত্রীর প্রেম

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির এক নেতার প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে হৈচৈ শুরু হয়েছে এবং সেই সাথে দেখা গেছে তাদের বিয়ে ব্যাপারেও অনেক কথা আসতে শুরু করেছে যদিও এই ব্যাপারে দুজনের একজন ও এখনো মুখ খুলেননি তবে ভক্ত অনুরাগীরা তেমনটাই অনুমান করছেন।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমের আগ্রহ এখন দিল্লির রাজনীতিতেও। আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রীর প্রেমের সম্পর্ক এখন ‘ওপেন সিক্রেট’। শোনা গিয়েছিল যে ১০ এপ্রিল দুজনের বাগদান হবে, কিন্তু তা হয়নি, তবে এই দিনে রাঘবের জীবনে দুর্দান্ত খবর এসেছিল। জাতীয় পার্টির খেতাব পেল আম আদমি পার্টি।

জাতীয় নির্বাচন কমিশনের তরফে এই রাঘবকে রিটার্ন গিফট! আর এর কারণেই রাজ্যসভার ইতিহাসে সবচেয়ে কম বয়সী সাংসদ হলেন বেজায়া খুশি। কিন্তু রাজনীতি নিয়ে কথা বলতে গিয়েও পরিণীতির প্রসঙ্গ উঠে আসে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বাগদান ও বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হলে রাঘব একটা গালভরা হাসি পেয়েছিলেন। তাকে প্রশ্ন করা হয়, এখন রাজনীতি থেকে পরিণীতিতে ফোকাস বদলান। বিয়ে কবে? শুনে রাঘব চাড্ডার চটজলদি জবাব- ‘এটা নিয়ে পরে কথা বলব। আজ আম আদমি পার্টি উদযাপনের দিন। আমরা জাতীয় দলের মর্যাদা পেয়েছি। পরে, আমি এটি (বিবাহ) সম্পর্কে একটি সম্পূর্ণ সাক্ষাৎকার দেব।’

উল্লেখ্য, গত মাসে পরিণীতি-রাঘব একসঙ্গে মুম্বাইয়ে লাঞ্চ ডেটে ধরা পড়েন। এরপর থেকেই দুজনের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। প্রেম নিয়ে খুব একটা আড়াল না করলেও, এই মুহূর্তে জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ দুজনেই।

Related Articles

Back to top button