Entertainmentদৈনিক খবর

যে কারণে সামান্থার কাছে স্ত্রীর পরিচয় লুকিয়েছিলেন আল্লু অর্জুন

বর্তমানে দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হচ্ছেন আল্লু অর্জুন। জনপ্রিয় এই অভিনেতা ৪১ বছরে পা দিয়েছেন। জন্মদিনের আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্প’ ছবির দ্বিতীয় পর্বের প্রথম পোস্টার। সে সময় দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে আল্লুর সম্পর্ক নিয়ে ফিল্মপাড়ায় আলোচনা শুরু হয়।

আল্লু সামান্থার কাছে তার স্ত্রীর পরিচয় গোপন করেছিলেন। সামান্থার সঙ্গে কথা বলার সময় আল্লু তার স্ত্রীকে প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দেন, জীবনসঙ্গী হিসেবে নয়। কিন্তু আল্লু হঠাৎ মিথ্যার আশ্রয় নিলেন কেন?

সামান্থার সাথে আল্লুর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণেই এমনটা হয়েছে। অভিনেতাও সামান্থাকে অনেক বিশ্বাস করেন। তাই স্নেহার ইন্ডাস্ট্রিতে অন্য কারও সঙ্গে প্রেম নিয়ে আলোচনা না করলেও সামান্থার সঙ্গেই করেছেন। আল্লুর কাছে সামান্থার মতামত গুরুত্বপূর্ণ ছিল বলে সে মিথ্যা অজুহাতে সামান্থাকে স্নেহার সাথে কথা বলতে বাধ্য করে। কারণ সে জানত, সামান্থা কখনই তার ক্ষতি কামনা করবে না।

স্নেহাকে পছন্দ না হলে সামান্থা সরাসরি আল্লুকে বলত। আল্লু নিশ্চিত ছিল যে সামান্থাও সেটা ধরে ফেলবে। তাই স্নেহার সাথে দেখা করার পর তিনি সামান্থার উত্তরের অপেক্ষায় ছিলেন।

সামান্থাকে আনন্দ প্রকাশ করতে দেখে, আল্লু অবিলম্বে নিশ্চিত হন যে স্নেহাকে তার জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়ার ক্ষেত্রে তিনি কোনও ভুল করেননি।

উল্লেখ্য, দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ২০১১ সালে স্নেহার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ‘শকুন্তলাম’ আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। সামান্থার সঙ্গে কাজ করতে দেখা যাবে আল্লুর মেয়ে আরহাকে।

Related Articles

Back to top button