Entertainmentদৈনিক খবর

মা হওয়ার ২দিন পরই নতুন স্ট্যাটাস মাহিয়া মাহির, সাড়া ফেলল অনলাইনে

বাংলা চলচ্চিত্রের অন্যতম আলোচিত অভিনেত্রী শারমিন আকতার নিপা ওরফে মাহিয়া মাহি। শুধু অভিনয় দিয়েই নয়, ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় এসেছেন বহুবার। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে হয়তো চলতি বছরটি জীবন ডায়েরিতে স্মরণীয় হয়ে থাকবে এই অভিনেত্রীর।

হজ, মামলা, গ্রেপ্তার পেরিয়ে সন্তান জন্মদান—বছরের শুরুর মাত্র তিন মাসে অনেক অভিজ্ঞতা হয়েছে এই নায়িকার। জীবনে তার এখনো অনেক পথ পাড়ি দিতে হবে, কিন্তু এ বছরই জীবনের সেরা উপহার পেলেন তিনি। এমনটাই শোনা গেল এই অভিনেত্রীর কণ্ঠে।

গত মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন মাহি। বর্তমানে ছেলেকে ঘিরে রাজ্যের আনন্দ, ভালোবাসার অনুভূতি বিরাজ করছে নায়িকার পরিবারে। মাহি প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়ে স্বর্গীয় সুখ পেয়েছেন।

তার কথায়, ‘জীবনের সেরা উপহার পেলাম। মা হওয়ার পর এবং আগের অনুভূতি— দুটিই বিচিত্র। মা হওয়ার পর নিজের মাকে আমি নতুন করে অনুভব করছি। বাবুকে ৪০ সপ্তাহ পেটে ধারণ, কত ধরনের হরমোনাল পরিবর্তন, প্রথম পেটের ভেতরে বাবুর লাথি অনুভব, প্রথম ওর মুখটা দেখা— সব কিছুই প্রথম আর অদ্ভুত জাদুকরি এক অনুভূতি। বাবুর ছোট ছোট আঙুল ছোঁয়ার অভিজ্ঞতা আমার জীবনের অন্য রকম এক শিহরণ। যখন আমার বাবুর মুখের দিকে তাকালাম, আহা এত দিনের সব কষ্ট নিমেষেই দূর হয়ে গেল। সবাই আমার রাজপুত্রের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তবে কলহের জের ধরে মাত্র ৫ বছরের মাথায় বিচ্ছেদের দিকে হাঁটেন মাহিয়া মাহি। এরপর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন তিনি। নতুন সংসার নিয়ে বেশ সুখেই দিন কাটছে তার।

Related Articles

Back to top button