দৈনিক খবর

মামার সঙ্গে পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ সদরে পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে কাজলী আক্তারকে (২০) কুপিয়েছেন তার স্বামী। এ ঘটনার পর থেকে তার স্বামী শান্ত (২২) পলাতক রয়েছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার মিরকাদিম টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক কাজলী আক্তার নামের ওই নারীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, স্ত্রী কাজলীকে নিয়ে শান্ত তার নানাবাড়ি টেঙ্গর এলাকায় থাকতেন। একটি মামলায় কিছুদিন পূর্বে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসেন শান্ত। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। পরকীয়ার অপবাদে বিভিন্ন সময় শান্ত কাজলীকে নির্যাতন করে আসছিলেন। বুধবার সকালে আবারো মারধর শুরু করেন শান্ত। এ সময় ঘরে থাকা বটি দিয়ে কাজলীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় শান্ত। পরিবারের লোকজন ও স্থানীয়রা মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে হাসপাতালে যাই। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। গৃহবধূর স্বামী পলাতক আছেন। তাকে খুঁজে বের করা হচ্ছে।

Related Articles

Back to top button