দৈনিক খবরসারাদেশ

মসজিদ থেকে ফিরেই স্বামী দেখলেন বিছানায় পড়ে আছে স্ত্রীর মরদেহ

সাভারের বিরুলিয়ায় নিজ বাড়িতে হনুফা বেগম (৪৫) নামে এক প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে বলেছে ধারণা করছে পুলিশ। বুধবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে হনুফা বেগমের নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার গলায় আঘাতের চিহ্ন দেখা যায়। ওই ঘরে নিহত হনুফা বেগম ও তার স্বামী হারুন অর রশিদ তুষার বসবাস করতেন। নিহত হনুফা বেগম এক পায়ে সমস্যা ছিল। ফলে তিনি স্বাভাবিকভাবে চলাচল করতে পারতেন না।

নিহতের স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাতে স্বামী হারুন ওর রশিদ তুষার তারাবির নামাজে যান। নামাজ শেষে ঘরে ফিরে দেখেন স্ত্রীর দেহ বিছানার ওপর পরে আছে। এ সময় স্থানীয়দেরকে জানালে থানায় খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুধু হনুফাকে খুন করা হয়েছে। কিন্তু ঘরের সবকিছু ঠিকঠাক আছে। কিছুই নেওয়া হয়নি।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ দিদার হোসাইন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Back to top button