Entertainmentদৈনিক খবর

ভালোবেসে বিয়ে-১১ বছরের মাথায় বিচ্ছেদ বাংলা তারকা দম্পতির, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তবে পর্দায় মিথিলা নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে সঙ্গীতশিল্পী তাহসান খানকে বিয়ে অতঃপর বিচ্ছেদের ঘটনায় প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় তাকে।

তবে বিচ্ছেদ কাণ্ডে মিথিলা নাকি- অল্প বয়সে তাহসানকে বিয়ে করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুল; এমন একটি শিরোনাম প্রকাশ করেছিলেন!

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। এ বিষয়ে একটি জাতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা। এমন মন্তব্য করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, এমন মন্তব্য তিনি কখনো করেননি।

মিথিলা বলেন, খবরটি কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে করা তার মন্তব্যের ভিত্তিতে করা হয়েছে এবং তিনি যা বলেছিলেন তা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। অনুষ্ঠানে মিথিলা কী বলেছিলেন তাও স্পষ্ট করেছেন, “আমি বলেছিলাম, অল্প বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। অল্প বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের সময় কোনও ইউটিউব চ্যানেলে এই কথাগুলি বলেছিলেন।’

এই অভিনেত্রীর মন্তব্য, ‘আমি যখন বিয়ে করি, তখন আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমি মনে করি ২৩ বছর বয়সের ছাত্রী হিসাবে আমার বিয়ে করা উচিত ছিল না।

কেন বললাম, আমার অনেক নারী ভক্ত আছে। অনেকেই আমাকে রোল মডেল মনে করেন, তাদের এসব কথা বলেন।’ মিথিলা আরও বলেন, ‘আমি এখনও বলব, সাধারণত সব মেয়েরই নিজের পায়ে দাঁড়িয়ে বিয়ে করা উচিত। কারণ, আমাদের সমাজে এখনো মেয়েদের চলার পথ মসৃণ নয়।

উল্লেখ্য, অনেকটা ভালোবেসেই সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে ২০০৬ সালে ঘর বাঁধেন মিথিলা। তবে পরবর্তীতে দাম্পত্য কলহের জের ধরে মাত্র ১১ বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

Related Articles

Back to top button