Entertainmentদৈনিক খবর

বোমা বিস্ফোরণে গুরুতর আহত হওয়ার খবর বড় পর্দার জনপ্রিয় অভিনেতার, সত্যতা নিশ্চিত করলেন নিজেই

বলিউড সিনেমা জগতের বেশ জনপ্রিয় একজন অভিনেতা সঞ্জয় দত্ত। দীর্ঘ ৪ দশক ধরে বেশ জনপ্রিয়তার সাথেই কাজ করে যাচ্ছেন তিনি। তবে সম্প্রতি শুটিং চলাকালীন বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন বলে গুণী এই অভিনেতাকে একটি খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু অবশেষে ভুয়া বলে সেই খবরকে উড়িয়ে দিয়েছেন সঞ্জয়।

There are reports of me getting injured. I want to reassure everyone that they are completely baseless. By God’s grace, I am fine & healthy. I am shooting for the film KD & the team’s been extra careful while filming my scenes. Thank you everyone for reaching out & your concern.

— Sanjay Dutt (@duttsanjay) April 12, 2023

বুধবার (১২ এপ্রিল) রাতে এক টুইটে তিনি লেখেন, আমার আহত হওয়ার খবর এসেছে। আমি সবাইকে আশ্বস্ত করতে চাই, এগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। সৃষ্টিকর্তার কৃপায় আমি সুস্থ ও ভালো আছি। আমি ‘কেডি’ সিনেমার শুটিং করছি এবং আমার দৃশ্য শুট করার ব্যাপারে টিম অতিরিক্ত সতর্কতা অবলম্বন করেছে। ওই টুইটে তার জন্য উদ্বেগ প্রকাশ করায় ভক্তদের ধন্যবাদ জানাতে ভুলেননি সঞ্জয়।

বুধবার দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর, অভিনেতার সোশ্যাল মিডিয়া পেজগুলি মন্তব্যে ভরপুর হতে শুরু করে। ভক্তরা দ্রুত তার মঙ্গল কামনা করেছেন।

বুধবার খবর ছড়ায়, বেঙ্গালুরুর মাগাদি রোডে ফাইট মাস্টার ড. রবি বর্মার পরিচালনায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করছিলেন সঞ্জুবাবা। তখনই ঘটে এ দুর্ঘটনা।

কীভাবে ঘটল এই দুর্ঘটনা? তার সঠিক তথ্য এখনো জানা যায়নি। তবে অভিনেতার চিকিৎসা চলছে। তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন- এমনটাই জানিয়েছে বলিউডের সংবাদমাধ্যম।

উল্লেখ্য, ১৯৮১ সালে ‘রকি’ নামক একটি সিনেমায় অভিনয়ে মধদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সঞ্জয় দত্ত। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

Related Articles

Back to top button