Entertainmentদৈনিক খবর

বিচ্ছেদ হওয়ার অনেক বছর পার হলেও সাবেককে ভুলতে পারছেন না আনুশকা

আনুশকা শর্মাকে কেনা চেনেন, যিনি বলিউড দুনিয়ায় বিশেষ একটি জায়গা করে এখন অন্যতম সফল অভিনেত্রী। তিনি সিনেমায় অভিনয় করেন না, এখন প্রযোজক হিসেবে কাজ করছেন। অভিনয় ও প্রযোজনা করলেও তিনি গুরুত্ব দিয়ে থাকেন সংসারের বিষয়ে। ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। এখন মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার বিরুষ্কার। আনুশকা তার পেশাগত জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও সফল।

তা সত্ত্বেও, অভিনেত্রীর এখনও প্রাক্তনের জন্য কিছুটা তিক্ততা রয়ে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও তারই আভাস। আনুশকা দাবি করেছেন যে, তিনি যদি এটা করার সুযোগ পেতেন, তিনি তার স্মৃতি থেকে সম্পূর্ণরূপে তাকে মুছে ফেলতেন।

আনুশকা শর্মা ২০০৮ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন। তিনি প্রথম ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। যশ রাজ ফিল্মসের মতো দেশের অন্যতম সেরা প্রোডাকশন হাউসের হয়ে একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি।

যশ রাজকে ‘ব্যান্ড বাজা বারাত’-এ দেখা গিয়েছিল নবাগত রণবীর সিংয়ের বিপরীতে। তার পরে ওয়াইআরএফের ‘লেডিজ় ভার্সাস রিকি বহেল’ ছবিতেও রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন আনুশকা। শোনা গিয়েছিল, রণবীর-আনুশকার সম্পর্ক শুধু পর্দার প্রেমেই সীমাবদ্ধ নয়। রণবীর ও আনুশকা বাস্তব জীবনে একে অপরের প্রেমে পড়েছিলেন বলে জানা গেছে।

কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ব্রেকআপের পর দীপিকার প্রেমে পড়েন রণবীর। অন্যদিকে ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে ডেটিং শুরু করেন আনুশকা। এখন বিবাহিত ও সুখী দম্পতি ‘বিরুষ্কা’। তবে কোথাও কোথাও একটু একটু হলেও তিক্ততা থেকে যায় আনুশকার মনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে তার প্রমাণ পাওয়া গেছে। ‘কফি উইথ করণ’-এর এক সিজনে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে হাজির হন আনুশকা।

সেখানে, করণ তিনজনের নাম উল্লেখ করে অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তাদের মধ্যে তিনি কাকে ডেট করবেন, কাকে তিনি ভাই বানাবেন এবং কাকে ভুলে যাবেন। আজ পর্যন্ত বিরাট কোহলিকেই বেছে নিয়েছেন আনুশকা। অর্জুন কাপুরকে রাখি বাঁধবেন বলে জানিয়েছেন তিনি। রণবীর সিংকে স্মৃতি থেকে পুরোপুরি মুছে ফেলতে চান অভিনেত্রী।

বিচ্ছেদের বেশ কয়েক বছর পার হয়েছে, কিন্তু রণবীর কিংবা আনুশকা দুজনের কেউ একে অপরকে নিয়ে কখনও তিক্ততার কথা বলেননি। দুজন যখন বিয়ের রিসেপশনে মুখোমুখি হয়েছিলেন সেই সময়ে তাদের দুজনকে মলিন মুখে নয় হাসি মাখা মুখেই দেখা গেছে।

Related Articles

Back to top button