Countrywideদৈনিক খবর

বিএনপিতে প্রধানমন্ত্রী হবেন কে, যে কথা বললেন মমতাজ বেগম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমটাসীন দলের নেতা-কর্মীরা প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তবে বিএনপির নেতারা দলকে শক্তিশালী করার জন্য কাজ করে গেলেও আগামি নির্বাচনে তারা আসবে কিনা সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানায়নি দলটি। এদিকে নির্বাচনে আসলেও বিএনপির নেতৃত্বে কে আসবেন সে বিষয়েও প্রশ্ন দেখা দিয়েছে। এবার এ বিষয়ে কথা বলেছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম ।

তিনি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া একজন সা’জাপ্রাপ্ত আসামি; তার ছেলে তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরো”য়ানা থাকায় পলা”তক রয়েছেন। এই মুহূর্তে দলে প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য কেউ নেই। আর আওয়ামী লীগের আমলে যে উন্নয়ন হয়েছে, অন্য কোনো দলের ক্ষমতায় আসার সম্ভাবনা নেই।

সোমবার বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ভাকুম গ্রামের মধু-উজালা বাউল কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় মমতাজ বেগম আরও বলেন, আওয়ামী লীগ আগের চেয়ে এখন অনেক বেশি ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে এ আসনে ৭৫ শতাংশ ভোট আসবে নৌকার পক্ষে, ইনশাআল্লাহ। বক্তব্য শেষে উপস্থিত নেতাদের হাতে ঈদ উপহার তুলে দেন তিনি।

তবে এবারের নির্বাচনে বিএনপি ঠিক কী করবে বা বাইরের দেশ থেকে কতটুকু প্রভাব আনতে পারবে সে বিষয়টি দেখার জন্য দলটির অনেক নেতারা অপেক্ষায় রয়েছে। আ.লীগ ক্ষমতায় থাকা অবস্থায় নির্বাচন পরিচালনা করবে সেটা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে।

Related Articles

Back to top button