দৈনিক খবর

বড় দুঃসংবাদ নেইমার ভক্তদের জন্য, ক্ষতিগ্রস্ত লিগামেন্ট

গত রবিবার লিগ ওয়ানে লিলের বিপক্ষে চোট পেয়ে চোখে জল নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। তখন জানা গিয়েছিল অ্যাঙ্কেল মচকে গেছে তার। এবার পিএসজি আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, লিগামেন্টও ক্ষতিগ্রস্ত হয়েছে নেইমারের। যখন মাঠে ছন্দময় ফুটবল খেলেন তখনই যেন আঘাত হানে কোন চোট। নেইমারের ক্যারিয়ার জুড়ে বারবার হানা দিতে থাকা দুঃসময় আবার ফিরে এলো।

লিগ ওয়ানের ম্যাচে পাওয়া চোট গুরুতর ধরা পড়েছে। এতে করে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। গত রবিবার লিগ ওয়ানে লিলের বিপক্ষে চোট পেয়ে চোখে জল নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। তখন জানা গিয়েছিল অ্যাঙ্কেল মচকে গেছে তার। এবার পিএসজি আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, লিগামেন্টও ক্ষতিগ্রস্ত হয়েছে নেইমারের।

কয়েক দফার পরীক্ষা শেষে মঙ্গলবার রাতে পিএসজি এক বিবৃতিতে জানায় এই খবর, ‘আজকেও একাধিক পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে যে নেইমার জুনিয়রের অ্যাঙ্গেল মচকে যাওয়ার পাশাপাশি লিগামেন্টও ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী সপ্তাহে আরও কিছু পরীক্ষার পর করণীয় ঠিক করা হবে।’ সেদিন ৪-৩ গোলের রোমাঞ্চে জয় পায় পিএসজি।

উত্তেজনাপূর্ণ ম্যাচে কিলিয়ান এমবাপেকে দিয়ে এক গোল করানোর পর নিজেও গোল করেন নেইমার। তবে বিরতির পর প্রতিপক্ষের খেলোয়াড় আন্দ্রের সঙ্গে ডান পায়ে ধাক্কা লেগে প্রচণ্ড আঘাত পান তিনি। এই চোট নিয়ে নেইমারকে কতদিন বাইরে থাকতে হবে তা এখনো নিশ্চিত করেনি পিএসজি। তবে সাধারণ লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হলে কোন খেলোয়াড়কে লম্বা সময়ের জন্যই বাইরে থাকতে হয়।

Related Articles

Back to top button