Entertainmentদৈনিক খবর

ফের জেল থেকে বড়পর্দার অভিনেত্রীর কাছে আবেগপ্রবন চিঠি লিখেছেন স্বামী, জানা গেল চিঠিতে কি লিখা আছে

কোটি টাকা আত্মসাতের অভিযোগে জেল হাজতে রয়েছেন বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী জ্যাবুলিনের স্বামী। এবার জেলে বসেই নিজের স্ত্রীকে একটি চিঠি লিখেছেন তিনি। যে চিঠির কথা গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাকিশ হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

আর্থিক জালিয়াতির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর বর্তমানে তিহার জেলে বন্দী। সেখান থেকে বিভিন্ন উৎসবে তাঁর দাবি করা প্রেমিকা বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে চিঠি দেন তিনি। ইস্টার সানডে উপলক্ষে বিশেষ বার্তা দিলেন সুকেশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, ৫০ কোটি টাকার জালিয়াতির মামলায় গ্রেফতার হওয়া সুকেশ। 200 কোটি টাকা, জেল থেকেও প্রতি মুহূর্তে মিস করেন জ্যাকলিনকে।এই কথা ওই চিঠিতে তিনি বারবার বলেছেন। অভিনেত্রীর হাস্যোজ্জ্বল মুখ তার খুব মনে পড়ে।

এবার ইস্টার সানডে উপলক্ষে চিঠিতে নায়িকাকে লিখেছি, ‘আমার বাচ্চা আমার মা, শুভ ইস্টার। এটি আপনার প্রিয় উৎসব। আপনাকে অনেক ইস্টার ভালবাসা.

চিঠিতে সুকেশ আরও লিখেছেন, ‘তুমি কি জানো তুমি কত সুন্দর? এই পৃথিবীতে তোমার চেয়ে সুন্দর আর কেউ নেই। আমি তোমাকে অনেক ভালোবাসি আমার খরগোশ। জীবনে যত ঝড়ই আসুক না কেন, সারাজীবন একসাথে থাকবো। তুমি আমার.’

এছাড়াও, কারাবন্দী সুকেশ চিঠিতে যোগ করেছেন, ‘আমি আশা করি আমরা পরবর্তী ইস্টার একসাথে কাটাব। এই খারাপ সময়টা আমার খুব তাড়াতাড়ি কেটে যাবে।

প্রসঙ্গত, সুকেশ এই বছরের ফেব্রুয়ারির শুরুতে পাতিয়ালা হাউস কোর্টে হাজির হন রুপির জালিয়াতির মামলায়। ২০০ কোটি টাকা। তার বিরুদ্ধে মিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালীদের কাছ থেকে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। আর তার সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণেই মামলায় জড়িয়েছে অভিনেত্রী জ্যাকুলিনের নাম। তবে অভিনেত্রীর দাবি, সুকেশ তাকে মিথ্যা পরিচয় দিয়ে সম্পর্ক তৈরি করেছেন। আসল পরিচয় জানতেন না এই তারকা।

স্বামী আটকের পর তার আসল পরিচয় জানতে পরে এই অভিনেত্রী। এরপর থেকে স্বামী দিক থেকে মুখ ফিরিয়ে নেন তিনি। তবে স্বামী এমন আবেগঘন চিঠিতে কি এই অভিনেত্রীর মন গলবে সেটাই দেখার অপেক্ষা।

Related Articles

Back to top button