দৈনিক খবর

প্রেমের প্রস্তারে রাজি না হওয়ায় রাজধানী থেকে তরুণীকে অপহরণ

প্রতীকি ছবি

ঢাকার মিরপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রীকে অপহরণ করা হয়েছে। পরে কক্সবাজার শহরের কলাতলী থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অভিযুক্ত অপহরণকারী আরাফাত হোসেন রুবাই নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) র‌্যাব ১৫-এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৭ মার্চ) দুপুরে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আরাফাত হোসেন রুবাই (২২) গাজীপুরের টঙ্গীর বাসিন্দা। র‌্যাব জানান, গত ২১ মার্চ রাজধানীর মিরপুর-১২ থেকে অপহৃত হয় ওই কলেজছাত্রী। এ ঘটনায় পরের দিন ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই বাদী হয়ে পল্লবী থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, রুবাই নামের এক যুবক মোবাইল ফোনের নম্বর সংগ্রহ করে ভুক্তভোগীকে প্রেমের প্রস্তাব দেন। বিষয়টি রুবাইয়ের পরিবারকে জানালে ক্ষিপ্ত হন তিনি। এর জেরে গত ২১ মার্চ দুপুরে ভুক্তভোগী ছাত্রীকে অপহরণ করা হয়।

সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানান, সোমবার দুপুরে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার ও রুবাইকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবাই অপহরণের কথা স্বীকার করেছেন। কলেজছাত্রী ও অপহরণকারী দুজনকেই সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button