দৈনিক খবর

প্রেমিকার বাড়ি গিয়ে ধরা, বন্ধুকে রেখে পালালেন প্রেমিক

রবিবার তখন রাত ৮টা। সেসময় প্রেমিকার সঙ্গে দেখা করতে বন্ধু রাকিবসহ বাড়িতে ঢুকেন দুলাল। একপর্যায়ে প্রেমিকাকে লাঞ্ছিত করার চেষ্টা করেন তিনি। তবে এ সময় প্রেমিকা চিৎকার করলে চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যান প্রেমিক দুলাল। তবে তার মোটরসাইকেলসহ বন্ধু রাকিবকে আটক করে এলাকাবাসী।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পূর্বদেবু গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুলাল মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই স্কুলছাত্রীর। রোববার রাত ৮টার দিকে ওই ছাত্রীর মা বাড়িতে না থাকার সুযোগে বন্ধু রাকিবসহ বাড়িতে ঢুকেন দুলাল। এ সময় ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টা করেন দুলাল। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যান প্রেমিক দুলাল।

তবে সেসময় তার মোটরসাইকেলসহ বন্ধু রাকিবকে আটক করে এলাকাবাসী। পরবর্তীতে সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় চেয়ারম্যান বজলুর রশিদ মুকুল ইউপি সদস্য আলমগীর হোসেনের মাধ্যমে মোটরসাইকেলটি উদ্ধার করেন।ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, আমি থানায় গিয়ে একটি এজাহার দাখিল করেছি। কিন্তু মামলা রুজু হয়নি।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, ওই নারী এনআইডি ছাড়াই অন্য মাধ্যমে থানায় একটি এজাহার পাঠিয়েছেন। এনআইডি ছাড়া এজাহার গ্রহণের সুযোগ নেই।

Related Articles

Back to top button