দৈনিক খবর

প্রথমবারের মতো বিপিএলে নাম লেখালেন পাক ক্রিকেটার রিজওয়ান

পাকিস্তানের তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। প্রথমবারের মতো নাম লেখালেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন। আজ (শনিবার) দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে চট্টগ্রামে গেছেন এই পাক ক্রিকেটার।

শনিবারের চট্টগ্রামে প্রথম ম্যাচেই কুমিল্লা খেলবে ফরচুন বরিশালের বিপক্ষে। দুপুর ১.৩০ মিনিটে শুরু হওয়া ম্যাচটিতে খেলতেই রিজওয়ান হেলিকপ্টারে চট্টগ্রাম পৌঁছান।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ডাভিড মালান, মোহাম্মদ নবী এবং ফজল হক ফারুকী খেলতে এসেছিলেন। যদিও মাত্র দুটি ম্যাচ খেলে আবার ফিরে গেছেন তারা। এরপর দলটিতে যোগ দিয়েছেন আবরার আহমেদ, হাসান আলি ও চাডউইক ওয়ালটন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে কারা আছেন? সরাসরি চুক্তিতে আছেন- মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), শাহীন আফ্রিদি (পাকিস্তান), হাসান আলি (পাকিস্তান), খুশদিল শাহ (পাকিস্তান), মোহাম্মদ নবি (আফগানিস্তান), আবরার আহমেদ (পাকিস্তান)।

ড্রাফট থেকে দেশি খেলোয়ার হিসেবে আছেন- লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, তানভীর ইসলাম, ইমরুল কায়েস, আশিকুজ্জামান, জাকের আলি অনিক, সৈকত আলি, আবু হায়দার রনি, নাঈম হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ। ড্রাফট থেকে বিদেশি খেলোয়াড় হিসেবে দলটিতে আছেন- শন উইলিয়ামস (জিম্বাবুয়ে), চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ)।

Related Articles

Back to top button